২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১২:০৯ বুধবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

কমলনগরে ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল আমিন মাস্টারের দাফন সম্পন্ন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মে ১৮, ২০২৪ ৫:২৫ অপরাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর ( লক্ষ্মীপুর ) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা একেএম নুরুল আমিন মাস্টারের জানাযা শেষে সমাহিত করা হয়েছে। মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (১৮ মে) সকালে উপজেলার উত্তর চর লরেঞ্চ মদিনাতুল উলুম কওমি মাদরাসা মাঠে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার পূর্বে তার কফিনে রাষ্ট্রীয় সালাম জানানো হয়।

জানাযায় বিভিন্ন শ্রেনী পেশার কয়েক হাজার মুসল্লী উপস্থিত হন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিকল্পধারা বাংলাদেশ এর মহাসচিব ও সাবেক সংসদ সদস্য মেজর (অব) আবদুল মান্নান, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু, সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভুইঁয়া, রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, কমলনগর উপজেলার সদস্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ, খালেদা জিয়ার উপদেষ্টা ও কমলনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, লক্ষ্মীপুর জজকোর্টের পিপি জসিম উদ্দিন, প্রবীণ আওয়ামী লীগ নেতা এডভোকেট মাহবুবুর রহমান, লক্ষ্মীপুর জজ কোর্টের আইনজীবী ও আওয়ামী লীগ নেতা এডভোকেট রাসেল মাহমুদ ভূইঁয়া মান্না, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, কমলনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি নিজাম উদ্দিন সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল আমিন রাজু, চর লরেঞ্চ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন, কেন্দ্রীয় কৃষকদের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট ফখরুল আলম নাহিদ,কমলনগর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ হিরণ এবং কমলনগর ও রামগতি উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ।

শিক্ষক, আওয়ামী লীগ নেতা, চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নরুল আমিন মাস্টার শুক্রবার (১৭ মে) দুপুরে ঢাকার বক্ষব্যধি হাসপাতালে মৃত্যু বরণ করেন। তিনি ফুসফুস ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি ২ ছেলে ৩ মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। এ প্রবীণ আওয়ামী লীগ নেতা জীবনের বেশির ভাগ সময় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। ২০১৬ সাল থেকে চর লরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে একাধিক বার দায়িত্ব পালন করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা