২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ২:৫২ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

অটোরিক্সা ছিনতাই করতে ছুরিকাঘাতে চালকের মৃত্যু: আটক ৩

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ

জাকির হোসেন পাটোয়ারী, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: রামগঞ্জে অটোরিক্সা ছিনতাই করতে গিয়ে চালককে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ যুবককে আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।

আটকৃকতরা হলেন রামগঞ্জ উপজেলার দরবেশপুর ইউনিয়নের দেওয়ান বাড়ীর মোক্তার হোসেনের ছেলে আলভী দেওয়ান হৃদয় (২৪), চাটখিল উপজেলার সুন্দরপুর বড় বাড়ীর মৃত বাবুল মিয়ার ছেলে মো. সুজন (২৫) ও নোয়াখালীর চরজব্বর ইউনিয়নের পশ্চিম চর জব্বর গ্রামের আলী আজগরের ছেলে বেলাল হোসেন।

অটোরিক্সা চালক মো. রিপন হোসেন পৌর কাজীরখীল গ্রামের মনির উদ্দিন ব্যপারী বাড়ী আবদুল কাদেরের ছেলে ও ৫ সন্তানের জনক।
রামগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাত পৌনে ৪টায় রামগঞ্জ বাস টার্মিনাল থেকে অজ্ঞাত ১জন যাত্রী পৌর জগৎপুর গ্রামে যাওয়ার উদ্দেশ্যে রামগঞ্জ পৌর এলাকার কাজীরখীল গ্রামের মো. রিপন হোসেনের অটোরিক্সাটি ভাড়া করে।

রাত প্রায় ৪টায় অজ্ঞাত যাত্রীকে নিয়ে রিক্সাচালক মো. রিপন (৪৫) হোসেন আঙ্গারপাড়াস্থ রজব আলী মেম্বার বাড়ী এলাকায় গেলে আরো ২জন যাত্রী এসে বসে। সামান্য কিছুক্ষণ পরেই অটোরিক্সা চালক মো. রিপন কিছু বুঝে উঠার আগেই অজ্ঞাতযাত্রীরা তার চোঁখে মরিচের গুড়া নিক্ষেপ করে অটোরিক্সাটি ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় বিভিন্নভাবে ছিনতাইকারীদের হাত থেকে অটোরিক্সাটি রক্ষা করার চেষ্টা করলে ছিনতাইকারীরা তাদের কাছে থাকা দারালো অস্ত্র দিয়ে রিপন হোসেন বুকে ও পেটে এলোপাতাড়ি চুরিকাঘাত করে তার সাথে থাকা ২হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

কিছুক্ষণ পর একই রাস্তা দিয়ে অন্য একটি অটোরিক্সা চালক যাওয়ার পথে রাস্তার পাশে আহত রিপন হোসেনকে রক্তাত্ব অবস্থায় গোঙ্গাতে দেখে। এসময় রিপন হোসেনের মোবাইল নম্বর থেকে তার আহত রিপনের ভাই তপন হোসেনকে ফোন দিলে তিনি ঘটনাস্থলে এসে তার ভাইকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হসপিটালে নিয়ে যায়। আজ সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রিপন হোসেন মারা যায়।

রামগঞ্জ ও রায়পুর থানার সহকারী পুলিশ সুপার (সার্কেল) শেখ সাদি জানান, ঘটনার পরপরই রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ও সহকারী পরিদর্শক কাউসারেরজ্জামান তদন্তে নেমে পড়ে। তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় আলভী দেওয়ান হৃদয় নামের একজনকে ঢাকার নারায়নগঞ্জ থেকে গ্রেফতার করি। পরে তার দেয়া তথ্যমতে সহযোগি দুইজনকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করতে সক্ষম হই।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত