২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৯:০২ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

যারা এদেশ-সংবিধান-বঙ্গবন্ধুকে মানেনা তাদের এ দেশে থাকার দরকার নাই—এমপি পাপন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ৭, ২০২২ ১১:৫০ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ-৬ আসনের ভৈরব-কুলিয়ারচরের সাংসদ ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেছেন, যারা এ দেশকে মানেনা, এদেশের সংবিধান মানেনা এবং বঙ্গবন্ধুকে মানেনা, তাদের এ দেশে থাকার দরকার নাই।

তিনি রবিবার (৬ মার্চ) দুপুর সাড়ে বারোটার দিকে কুলিয়ারচর উপজেলা প্রশাসনের আয়োজনে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত, সাধারণ সদস্যগণের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন।

পাপন বলেন বাংলাদেশে থাকতে হলে বাংলাদেশকে মানতে হবে, জাতীয় পতাকা-কে মানতে হবে, মুক্তিযুদ্ধকে মানতে হবে এবং বঙ্গবন্ধুকে মানতে হবে।

তিনি বলেন দেশে যে এতো উন্নয়ন হচ্ছে বঙ্গবন্ধু কন্যার যে সুনাম অর্জন করছেন, তা সহ্য করতে না পেরে বাংলাদেশ আওয়ামী লীগের পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পেছনে ষড়যন্ত্র চলছে, ষড়যন্ত্র আগেও ছিলো। আমাদের দেশে মুস্টিমেয় কিছু লোকের ষড়যন্ত্র সবসময় ছিলো ।

পাপন আরও বলেন এদেশে দুই ভাগ থাকতে পারে না। একই দেশে স্বাধীনতার পক্ষের শক্তি, বিপক্ষের শক্তি বলে কিছু নাই। হয় আমরা থাকবো, না হলে ওরা থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে পাশে থাকার আহবান জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার ইউএনও রুবাইয়াৎ ফেরদৌসী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল, পৌর মেয়র সৈয়দ হাসান সারোয়ার মহসিন, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ গোলাম মোস্তফাসহ নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান, সদস্যগণ, উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত