৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৮:৪৮ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
এপ্রিল ১৭, ২০২৪ ১১:০০ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে পালিত হয়েছে ঐতিহাসিক মুজিবনগর দিবস-২০২৪।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ১৭ এপ্রিল বুধবার সকালেউপজেলা হল রুমে আলোচনা সভা ও দোয়ার মাহফিলের মধ্য দিয়ে পালিত হয় ঐতিহাসিক মুজিবনগর দিবস-২০২৪।

ঐতিহাসিক মুজিব নগর দিবস ও বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভায় অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আমজাদ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মানষ চন্দ্র দাস, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোছলেহ উদ্দিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা: মো. নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা, সমবায় কর্মকর্তা ওমর ফারুক, চর আবদুল্যাহ ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন মঞ্জুর, বিভিন্ন ইউপি চেয়ারম্যান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের পেশ ঈমাম হাফেজ মাওলানা মো. রেদোয়ান বিন মোশারেফ ও আলেকজান্ডার কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলী।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর