১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৩:৩৬ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় ১৯ দিন পর লুণ্ঠিত মামলার তিন আসামী গ্রেপ্তার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ১১, ২০২৩ ১১:২৭ অপরাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পেট্টোম্যাক্স এলপি গ্যাস কোম্পানীর ৭৭টি এলপিজি গ্যাস সিলিন্ডার লুটের মামলার ১৯দিন পর তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পুলেরঘাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। এর আগে গত বছরের ২২ ডিসেম্বর কোম্পানীর আরডিসি ইনচার্জ মিজানুর রহমান বাদী হয়ে পাকুন্দিয়া থানায় এ মামলাটি করেছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার আদর্শপাড়া গ্রামের আবদুল আহাদের ছেলে মো. শরীফ (৩৩), একই উপজেলার ছয়চির গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো. মাসুম (১৯) ও কটিয়াদী উপজেলার বাহিরকাদির গ্রামের তারা মিয়ার ছেলে বিজয় (২০)।

পুলিশ জানায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার পুলেরঘাট বাজার এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় তিন আসামীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার আদর্শপাড়া এলাকার একটি ইটভাটার পরিত্যাক্ত ঘর থেকে ছয়টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা যায় গত বছরের ২১ ডিসেম্বর গভীর রাতে পেট্টোম্যাক্স এলপি গ্যাস কোম্পানীর পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামে অবস্থিত গোডাউনের নৈশ্য প্রহরীর হাত-পা ও চোখ-মুখ বেঁধে ৭৭টি এলপিজি গ্যাস সিলিন্ডার লুট করে ট্রাকে তুলে নিয়ে যায় একদল লুণ্ঠনকারী। পরে সকালে এ ঘটনাটি ধরা পড়ে। এ ঘটনায় পরের দিন ২২ ডিসেম্বর কোম্পানীর আরডিসি ইনচার্জ মিজানুর রহমান বাদী হয়ে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। ওই মামলার ভিত্তিতে আসামীদের গ্রেপ্তার ও ছয়টি সিলিন্ডার উদ্ধার করা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে গ্যাস সিলিন্ডার লুণ্ঠনের কাজে জড়িত তিন আসামীকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে বুধবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে। অপর সিলিন্ডার গুলোও উদ্ধারের কাজ অব্যাহত রয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা

আপনার জন্য নির্বাচিত