২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১০:৪৭ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

অবৈধ ক্ষমতাকে নবায়ন করার ডামি নির্বাচন বর্জন করুন— রামগতিতে বেগম তানিয়া রব

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ২৮, ২০২৩ ১১:৫৫ অপরাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সহসভাপতি তানিয়া রব বলেছেন, ভোট জালিয়াতি করে এই সরকার দীর্ঘ দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। এরা ভোটের নামে জনগণের সাথে প্রহসন করছে, মুক্তিযুদ্ধের চেতনাকে অপমান করেছে। আগামী ৭ জানুয়ারী সরকার আরো একটি নীলনকশার পাতানো ডামি নির্বাচনের পাঁয়তারা করছে। ইতিমধ্যে সরকারি দল নিজেদের মধ্যে সীটের ভাগ বাটোয়ারার কাজও প্রায় সম্পন্ন করে ফেলছে। এবং সুবিধাবাদী মিত্রদের মধ্যে ভিক্ষার মতো কিছু আসনও বিতরণ করেছে। সংসদে কারা বিরোধী দল হবে তাও তারা ঠিক করে দিচ্ছে। কথিত নির্বাচনকে অংশগ্রহণমূলক দেখানোর জন্য সরকারি দলের সতন্ত্র প্রার্থী, বিদ্রোহী প্রার্থী, অনুগত প্রার্থী সহ হরেক রকমের প্রার্থী দাঁড় করিয়ে রাখা হয়েছে। কারা ডামি হিসাবে দাঁড়িয়ে থাকবে তাও ঠিক করে দেওয়া হচ্ছে। সুতরাং অবৈধ ক্ষমতাকে নবায়ন করার এই ডামি নির্বাচন বর্জন করুন।

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার বাজারে তামাশার ডামি নির্বাচন বর্জন করতে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন। পরে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন বেগম তানিয়া রব।

এসময় উপস্থিত ছিলেন জেএসডির কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা দিবা, রামগতি উপজেলা জেএসডির সাধারণ সম্পাদক লোকমান হোসেন বাবলু, স্বেচ্ছাসেবক পরিষদের আহবায়ক আব্দুল্লাহ আল নোমান, যুব পরিষদের সভাপতি মো. হান্নান হাওলাদার, জাতীয় যুব পরিষদের কমলনগর উপজেলা যুগ্ম আহবায়ক এহসান রিয়াজ প্রমুখ।

তানিয়া রব বলেন, এক তরফা ডামি নির্বাচনের প্রত্যাখ্যানের বার্তা দেশের প্রতিটি ঘরে, প্রত্যেক মানুষের কাছে পৌঁছে দেই। এই জিম্মিদশা থেকে আমরা দেশ ও জনগণকে মুক্ত করার যে আন্দোলন করছি সেই আন্দোলনে ঐক্যবদ্ধ হই।গণসংগ্রামের মধ্য দিয়ে ফ্যাসিবাদী দুঃশাসনকে বিদায় করি ও জনগণের বিজয় নিশ্চিত করার আন্দোলনে সবাইকে সম্পৃক্ত হওয়ারও আহবান জানান তিনি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

রামগতি মেঘনা নদীর অভয়াশ্রমে মার্চ এপ্রিল মাছ ধরা বন্ধ

রামগঞ্জে যমুনা ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

ইটনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী উদযাপন

কমলনগরে সমালয় পদ্ধতিতে চাষকৃত ধান কাটা শুরু

কিশোরগঞ্জে ৮৮২ কেজি অবৈধ পলিথিন জব্দ, জরিমানা

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ার আগে জেনে শুনে দিবেন… কিশোরগঞ্জে পুলিশ সুপার

লক্ষ্মীপুরে শিশু সন্তানকে জবাই করে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা, আটক মা

কমলনগরে নমুনা শস্য কর্তন ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত

কিশোরগঞ্জের অষ্টগ্রামে বিএনপি-আওয়ামী লীগের ধাওয়া পাল্টা ধাওয়া

কি‌শোরগ‌ঞ্জে রিটন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন