২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৫:০১ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

বিএমএসএস’র রাজশাহী বিভাগীয় কমিটি ঘোষণা, সভাপতি পুলক- সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুন ৮, ২০২৪ ১১:২৭ অপরাহ্ণ

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) রাজশাহী বিভাগীয় কমিটি ২০২৪-২০২৫ মেয়াদের জন্য মাসুদ আলী পুলক-কে সভাপতি ও মো. হুমায়ুন কবীর-কে সাধারণ সম্পাদক করে ৫৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা ও মহাসচিব মো. ছগীর আহমেদ-এর ৫ জুন ২০২৪ তারিখে স্বাক্ষরিত কমিটি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) মো. আরিফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যায় নবগঠিত রাজশাহী বিভাগীয় কমিটি ২০২৪-২০২৫ ঘোষণা করা হয়।

ব্যবসা নয়; সংগঠন, নেতা নয়-সহযোদ্ধা হয়ে সাংবাদিকদের উপর নির্যাতন, হামলা-মিথ্যা মামলার বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে পাশে এবং রাজপথে থেকে সবাই গুরুত্বপূর্ণ ভূমিকা ও অবদান রাখার আহ্বান জানান জানিয়ে অভিনন্দন জানান সকল কেন্দ্রীয় ও কার্যনির্বাহী পর্ষদ নেতৃবৃন্দ। বিএমএসএস রাজশাহী বিভাগীয় কমিটি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম।

নবগঠিত রাজশাহী বিভাগীয় কমিটিতে যাঁরা স্থান পেয়েছেন তাঁরা হলেন সভাপতি: মাসুদ আলী পুলক, সিনিয়র সহ-সভাপতি: এনামুল কবির এনাম, সহ-সভাপতি: মো. নুর কুতুবুল আলম ও মুরশিদ উল্লাহ, সাধারণ সম্পাদক: মো: হুমায়ুন কবীর।

এছাড়াও গুরুত্বপূর্ণ পদে বিভিন্ন পত্রিকার সংবাদিকদের রাখা হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা