১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ২:১০ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে বিপুল ভোটে সোহেল চেয়ারম্যান পুনরায় নির্বাচিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মে ১১, ২০২৪ ১০:৩৫ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত অবাধ, শান্তিপূর্ণ নিরপেক্ষ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে পুনরায় নির্বাচিত হয়েছেন শরাফ উদ্দিন আজাদ সোহেল।

উপজেলায় ৮মে অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন চার জন, ভাইস চেয়ারম্যান পদে দশজন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন চার জন। উপজেলার মোট ৭১ টি কেন্দ্রের মধ্যে ১টি কেন্দ্র ব্যতিরেকে সবগুলো কেন্দ্রে অবাধ শান্তিপূর্ণ ও সময়ের সেরা নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোটের দিন দোয়াত কলম প্রতিকের প্রার্থী আবদুল ওয়াহেদ তার বাড়ীর দরজায় আলী আকবর হাজিরহাট গুলি, বোমা, রকেট লাঞ্চার ও দেশীয় অস্রসহ কেন্দ্র দখলের চেষ্টা করে। তারা রকেট লাঞ্চার ছুড়ে হামলা করে কেন্দ্র দখলের সময় গুলি ও ধারালো অস্রের আঘাতে ৪জন সাধারণ ভোটার গুরুতর আহত হয়। প্রশাসন, পুলিশ, র‌্যাব, বিজিবির তাৎক্ষনিক পদক্ষেপ নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে সেই কেন্দ্রে পুনরায় ভোট চালু করে।

নির্বাচনের ফলাফল কক্ষ থেকে জানা যায়, চেয়ারম্যান পদে শরাফ উদ্দিন আজাদ সোহেল কাপ পিরিচ প্রতিকে ২৯,৩৭২ পেয়ে বিজয়ী হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আনারস প্রতিকের রোকেয়া বেগম পেয়েছেন ২৩,৭০১ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতিকের প্রার্থী মো. নাজিম উদ্দিন ১৯,৯২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টিয়া পাখি প্রতিকের মো, নেছার উদ্দিন পান ১৪,৮৭৬ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতিকের মীর মর্জিনা বেগম ২৯,১১৬ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকটতস প্রতিদ্বন্দ্বী সেলাই মেশিন প্রতিকের শিপন রাণী সাহা পেয়েছেন ১৬,৩৫৪ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, চর গাজী ইউনিয়নের একটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সকলের সহযোগীতায় একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে পেরেছি। আমরা প্রাপ্ত ভোটের ফলাফলের ভিত্তিতে তাদের বিজয়ী ঘোষণা করেছি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ