২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৫:০৪ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

রামগতিতে মহল্লাদার প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
অক্টোবর ১৫, ২০২২ ১১:০৫ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতির চর আলেকজান্ডার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গ্রাম পুলিশ বা মহল্লাদার নিয়োগ পরীক্ষা দেয়া মো. নাঈম হোসেনের বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, চর আলেকজান্ডার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মহল্লাদারের পদ শুন্য হওয়ায় উপজেলা প্রশাসন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। পরীক্ষায় ৫জন প্রতিযোগী অংশ গ্রহন করে। তার মধ্যে ৪জন ওয়ার্ডের স্থায়ী হলেও ২নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা মো. নুরুজ্জামানের ছেলে নাঈম হোসেন তথ্য গোপন করে পরীক্ষায় অংশ নেয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে প্রার্থীকে অবশ্যই ঐ ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা হতে হবে। যদি সেখানে স্থায়ী বাসিন্দা না পাওয়া যায় তবে সেক্ষেত্রে অন্য ওয়ার্ড থেকে লোক নিয়োগ দেয়া যাবে।

তথ্য গোপন করে প্রার্থী হওয়ায় ২নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা নাঈমের বিরুদ্ধে ৪নং ওয়ার্ডের মৃত আবুল কালামের ছেলে মিরাজ হোসেন এবং লাল মিয়ার ছেলে মো. সোহেল বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ বরাবর অভিযোগ দায়ের করেন।

স্থানীয়রা জানায়, নাঈমের বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড সহ নানান অভিযোগ রয়েছে। গত ১১ অক্টোবর পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সে তার ৭০ বয়সী দাদীকে বেদম মারধর করে। নির্যাতিতা আবদুল হাশিমের স্ত্রী বিবি অজুফা (৭০) বাদী হয়ে নাঈমকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

রামগতি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, মহল্লাদার নিয়োগের বিষয়ে আমার কাছে সবার পরীক্ষার তথ্য এসেছে, বিষয়টি সরোজমিন তদন্তাধীন রয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা