Saturday, May 27, 2023

রামগতি-কমলনগরের সাবেক সাংসদ মোহাম্মদ আবদুল্যাহ কে সংবর্ধনা

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রামগতি কমলনগরের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আবদুল্যাহ আল মামুন কে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করায় সংবর্ধনা দিয়েছে রামগতি উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল।

শনিবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা সভায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা আবদুল বাছেদ জেহাদী, মুক্তিযোদ্ধা ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল খায়ের মানিক, বীরমুক্তিযোদ্ধাগণ ও জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ যুগ্ন-আহবায়ক মো. শোয়াইব হোসেন খন্দকার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি রামগতি কমলনগরের সাবেক সফল সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আবদুল্যাহ আল মামুন কে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ