Tuesday, September 27, 2022

রামগতি থানার পুকুরে মাছের পোনা অবমুক্ত

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি থানার পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে থানার পুকুরে এ মাছের পোনা অবমুক্ত করা হয়।

আত্ননির্ভরশীল হয়ে মৎস্য চাষের মাধ্যমে আমিষের চাহিদা পূরনের লক্ষ্যে সরকারের টেকসই উদ্যেগ প্রাতিষ্ঠানিক পুকুরে মাছের পোনা অবমুক্তের আওতায় থানার পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ এর নির্দেশনায় মাছের পোনা অবমুক্ত করেন থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন ইন্সপেক্টর তদন্ত আমিনুর রসুল, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, থানার অন্যান্য অফিসারগণ এবং পুলিশ সদস্যরা।

থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, আমাদের আমিষের চাহিদা আমরা মেটাবো হবো আত্ননির্ভরশীল পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ মহোদয়ের এমন নির্দেশনায় থানার পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন বলেন, প্রাতিষ্ঠানিক পুকুরগুলোতে নিরাপদ মাছ চাষের মাধ্যমে যাতে শুধুমাত্র আমিষ নয় নিরাপদ আমিষের চাহিদা মেটাতে পারে তার জন্য সরকার কাজ করে যাচ্ছে। এ জন্যই আমাদের এই নিরলস প্রচেষ্টা।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ