২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৬:২৭ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

অবৈধ আহ্বায়ক কমিটি বাতিলের দাবীতে নান্দাইলে আওয়ামী লীগের সাংবাদিক সম্মেলন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ২৯, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের অবৈধ আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক দাবীদার সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন ও যুগ্ম আহ্বায়ক দাবীদার আনারস প্রতীকে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলকে দল থেকে বহিষ্কার ও অবৈধ কমিটি বাতিলের দাবীতে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত ২৫শে নভেম্বর যুগ্ম আহ্বায়ক দাবীদার হাসান মাহমুদ জুয়েলের আয়োজনে সংবাদ সম্মলন করে আওয়ামী লীগের সভাপতি মেজর জেনারেল আব্দুস সালাম (আরসিডিএস পিএসসি) ও দলীয় ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভুইয়াকে দল থেকে বহিষ্কার দাবী করার প্রতিবাদে রোববার (২৮শে নভেম্বর) উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া লিখিত বক্তব্যে বলেন, বর্তমান এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন ২০১৪ সনে বিনাভোটে সংসদ সদস্য হওয়ার পর থেকে এবং এর পূর্বেও বিভিন্ন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান করেছে। যার জ¦লন্ত স্বাক্ষী গত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে অবস্থান করে আনারস প্রতীকে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েলকে নির্বাচিত করেছে। এছাড়া কথিত দূর্নীতিবাজ এমপি তাঁর স্বীয় স্বার্থে স্বঘোষিত আহ্বায়ক কমিটি দাবী করে জামাত-বিএনপি’র বিভিন্ন নেতাকর্মীদেরকে বাংলাদেশ আওয়ামী লীগ দলে অনুপ্রবেশ করিয়ে নিজ বলয় সৃষ্টি করে আসছে।

তারই ধারাবাহিকতায় নিজ বলয় ধরে রাখতে আওয়ামী লীগের দূর্দিনে সক্রিয় নেতাকর্মী তথা নান্দাইল উপজেলা আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের বিরুদ্ধে বিভিন্ন অপ্রচার সহ হয়রানি-নির্যাতন করে আসছে। ইতিমধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদেরকে দিয়ে নান্দাইলের জনপ্রিয় সাবেক সংসদ মেজর জেনারেল আব্দুস সালাম আরসিডিএস পিএসসি এবং জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়ার বিরুদ্ধে মিছিল মিটিং করে আওয়ামী লীগ দলের মানসম্মান ক্ষুন্ন করছে। দলের সাংগঠনিক শক্তির অবমাননাকারীদের বিরুদ্ধে জরুরীভাবে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য দলের হাইকমান্ড ও জেলার নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করছেন নেতৃবৃন্দ।

এছাড়া সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম শাহান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া, মুশফিকুর রহমান, শফিকুল ইসলাম শফিক সরকার, নাজিমুল্লাহ লিটন, জামাল আকন্দ, মো. রফিকুল ইসলাম রফিক প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ নান্দাইল উপজেলা ও ময়মনসিংহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ৪২ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত