৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১১:৫২ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জে ভাইবোনের দ্বন্দ্বের কারণে সাধারণ ভোটাররা দ্বিধায় পড়ে গেছে—জাপা প্রার্থী ডা. আব্দুল হাই

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ২৬, ২০২৩ ১২:৩৫ পূর্বাহ্ণ

খায়রুল আলম ফয়সাল, কিশোরগঞ্জ প্রতিনিধি: ভাইবোনের দ্বন্দ্বের কারণে সাধারণ ভোটাররা দ্বিধায় পড়ে গেছে তাই তাঁরা আমাকে ভোট দিবে বলে মন্তব্য করেছেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী চিকিৎসক মো. আব্দুল হাই। তিনি বলেন, জনগণ আমার প্রতি যতটুকু আকৃষ্ট হবে তার চেয়ে বেশি তাদের ভাবমূর্তি ক্ষুণ্ন হবে। জণগণ একটা ভীতির মধ্যে আছে, যে তারা আসলে কি হবে? এখনই এই অবস্থা।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের কালিবাড়ি এলাকায় একটি সাংবাদিক সংগঠনের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির প্রার্থী আব্দুল হাই বলেন, নৌকা প্রতীকে সৈয়দা জাকিয়া নূর লিপি ও তাঁর আপন বড় ভাই ঈগল প্রতীকে মেজর অব সৈয়দ সাফায়েতুল ইসলাম তাঁরা দুজনেই হেভিওয়েট প্রার্থী, আর আমি তৃণমূলের প্রার্থী। তাদের যে দুর্বলতা আছে সেটাকে আমি আমার কৌশল মনে করি। তাদের দুর্বলতা অনেক। একই পরিবারের দুইজন। তাঁরা আপন ভাই-বোন। আমি মনে করি এটা একটা প্রথা হয়ে গেছে যে আমি নেতা আমার ছেলে নেতা হবে। এতে আমার কোনো আপত্তি নাই। যদি সেও রাজনীতিবিদ হয়। এই আসনে সৈয়দ আশরাফ এবং সৈয়দ নজরুল ইসলাম উনারা নেতা ছিলেন কিন্তু এই দুই ভাই-বোন কিন্তু রাজনীতিতে নাই। তাই আমি মনে করি এই প্রথা থেকে বের হতে হবে। রাজনীতি যদি করে তাহলেই তারা আসুক। প্রভাব প্রতিপত্তি দিয়ে যদি কেউ এমপি বা মন্ত্রী হতে চায় এই বেড়াজাল থেকে আমাদের বের হয়ে আসা উচিত।

তিনি আরও বলেন, সবাই আমাকে গরীবের ডাক্তার বলে। যার কাছেই যাই সেই বলে এইতো গরিবের ডাক্তার। শুধু যে গরিবের চিকিৎসা করি তা না সবাই আমার কাছে আসতে পারে অল্প টাকায় চিকিৎসা নিতে পারে। রোগীদের কস্ট দিয়ে নির্বাচনের প্রচার প্রচারণায় ব্যস্ত থাকা যুক্তিযুক্ত মনে করি না। রোগী দেখা শেষ করে পরে আমি প্রচারণায় নামি। এটা মানুষ পজিটিভলি দেখে। মানুষ জানে আমি এখানেই আছি এখানেই থাকব, হয়তো অন্য প্রার্থীদের খুঁজে পাওয়া যাবে না। কিন্তু মানুষ ভাবে আমাকে এখানেই পাওয়া যাবে।

আব্দুল হাই বলেন, জাতীয় পার্টির সবাই আমার পক্ষে নামে নাই। তবে বেশিরভাগই আমার সাথে রয়েছে। যেহেতু আমাদের ছোট শহর কারও কারও সাথে তাদের সম্পর্ক আছে, থাকতে পারে। এমনও আছে যারা আওয়ামী লীগ করে তারাও আমার সাথে আছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত