৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৭:১৩ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে বেগম রোকেয়া দিবসে পাঁচ জয়িতা সংবর্ধিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ১০, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ” নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২১ উদযাপন উপলক্ষে উপজেলার পাঁচ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় মানববন্ধন শেষে উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও জয়ীতাদের মাঝে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল, ছয়সূতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. বদরুল আলম, উপজেলা পিডিবিএফ কর্মকর্তা নাছিমা বেগম, উপজেলা তথ্য (আপা) প্রকল্প কর্মকর্তা শিউলি আক্তার, মহিলা বিষয়ক অফিসের প্রশিক্ষক রুবিনা আরিফ, ফ্যাশন ডিজাইন প্রশিক্ষক আফরিন সুলতানাসহ মহিলা বিষয়ক অফিসের প্রশিক্ষণার্থী ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ওয়ান স্টপ ক্রাইসিস সেল এর প্রোগ্রাম অফিসার এম এ বাকী বিল্লাহ।

উক্ত অনুষ্ঠানে নারী জাগরণের পথিকৃৎ বেগম রোকেয়া সাখাওয়াত হোসেনের স্মরণে পালিত আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস-২০২১ উপলক্ষে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করা নারীদের পাঁচটি ক্যাটাগরিতে জয়িতা হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদানের মাধ্যমে সংবর্ধনা এ দেওয়া হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ