২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৬:৫১ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নান্দাইলে মামলা দায়ের করায় প্রতিপক্ষের হুমকীর আতংকে বাদীর পরিবার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
অক্টোবর ৪, ২০২২ ১২:১৯ পূর্বাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে প্রতিপক্ষের অত্যাচার-নির্যাতনের হাত থেকে রেহাই পেতে মামলা দায়ের করায় আতংকে দিন কাটাচ্ছে নিরীহ বাদীর পরিবার।

হামলা-ভাংচুর, হত্যার চেষ্টা, লুটপাট ও দখলবাজের বিরুদ্ধে বাধ্য হয়ে নিরীহ ব্যক্তি আব্দুল হেলিম বাদী হয়ে আইনের আশ্রয় নিলে প্রতিপক্ষরা আরো ক্ষিপ্ত হয়। বর্তমানে বাদীকে মামলা তুলে আনতে বিভিন্ন ধরনের হুমকী সহ একের পর এক খুন করার হুমকি দিয়ে আসছে। এমন ঘটনাটি ঘটেছে নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের বুনরা গ্রামে।

জানাগেছে, একই গ্রামের প্রতিপক্ষ মৃত আব্দুর রহমানের পুত্র আবুল কালাম ও তোতা মিয়ার পুত্র ইদ্রিস আলী গংরা দীর্ঘদিন যাবত নিরীহ আব্দুল হেলিমের পরিবারের উপর উপুর্যপারি বিভিন্ন ধরনের হামলা, অত্যাচার ও নির্যাতন চালিয়ে আসছে।

গত ১১ সেপ্টেম্বর/২২ইং বিকাল ২টার দিকে বাদী আবদুল হেলিমের স্ত্রী সুফিয়া খাতুন ও মেয়ে দিলোয়ারা খাতুনকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ বাড়িঘরে হামলা-ভাঙচুর ও বসতঘরে লাগানো বিদ্যুৎতের মিটার সংলগ্ন ধানের খড়ের (বন) পুঞ্জিতে আগুন লাগিয়ে দেয়। পাশাপাশি মামলা তুলে আনতে খুন-জখমের হুমকি দিয়ে চলে যায়। বিগত ২০১৯ সনে নিরীহ আব্দুল হালিমের বিবাহিত কন্যা দিলোয়ারাকে খুন করার চেষ্টা করে তাকে গুরুত্বর রক্তাক্ত জখম করে। পরে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর সুস্থ হয়।

উক্ত ঘটনায় আব্দুল হালিম বাদী হয়ে মৃত আব্দুর রহমানের পুত্র আবুল কালাম ও মৃত তোতা মিয়ার পুত্র ইদ্রিস আলী’র বিরুদ্ধে ১৬ই জুন/১৯ইং মামলা নং ২৬, ধারা ১৪৩/১৪৭/১৪৮/৪৪৮/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৪২৭/৫০৬/১১৪ দায়ের করা হয়। বর্তমানে আসামিরা জামিনে বের হয়ে বাদী ও বাদীর পরিবারকে মামলা তুলে আনতে হত্যা সহ বিভিন্ন হুমকী দিয়ে আসছে।

এ বিষয়ে মামলার বাদী আব্দুল হেলিম জানান, প্রতিপক্ষ (বিবাদীরা) স্থানীয় সালিশ দরবার মানেনা ফলে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে চায় না। প্রতিদিন বাজার থেকে আসার পথে আমাকে বা আমার পরিবারের সদস্যদের খুন করবে বলে আসামী আবুল কালাম, ইদ্রিস আলীর গংরা অস্ত্র-শস্ত্র নিয়ে রাস্তায় উৎপেতে বসে থাকে। এছাড়া মামলা তুলে না আনলে আমার বাড়িঘরে আগুন লাগিয়ে পুড়ইয়া ছাড়কার সহ আমাদেরকে এলাকা থেকে উচ্ছেদ করবে বলে হুমকী দিয়ে যাচ্ছে। তাদের হাত থেকে রেহাই পেতে উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ বলেন, অভিযোগ পেয়েছি। দ্রুতই আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত