২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৮:৫৪ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১৮, ২০২৪ ১২:৪৭ পূর্বাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পাতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটি উদযাপনের শুরু হয় কার্যক্রম। সকাল ১০টায় উপজেলা চত্তরে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য এ্যাড. মো. সোহরাব উদ্দিন। পরে পর্যায়ক্রমে পুরস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পাকুন্দিয়া থানা পৌরসভা, আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

পরে সকাল ১১টার সময় উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা, পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. বিল্লাল হোসেন ও একাডেমিক সুপারভাইজার সারফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য এ্যাড. মো. সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মেজবাহ উদ্দিন ও মজিবুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর