২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ২:৩০ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় মহান স্বাধীনতা দিবস পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ২৬, ২০২৪ ৭:০৭ অপরাহ্ণ

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে কুচকাওয়াজ বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে পাকুন্দিয়া সরকারী কলেজ মাঠে অবস্থিত শহীদ মিনাওে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রসাশন, পাকুন্দয়া থানা, স্বাস্থ্য কমপ্লেক্স, পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ সহবিভিন্ন সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও শিক্ষকবৃন্দ অংশ গ্রহণে পুস্পস্তবক অর্পণ শেষে পাকুন্দিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

পরে উপজেলা চত্তরে উপজেলা নির্বাহী অফিসার মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা ও বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, অফিসার ইনচার্জ (ওসি) আছাদুজ্জামান টিটু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন ও মতিউর রহমানসহ প্রমুখ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর