১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১:১৬ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় ৮৫টি ভোট কেন্দ্রের মধ্যে ৩১টি ঝুঁকিপূর্ণ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মে ৫, ২০২৪ ১০:২২ অপরাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশেরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৮ মে ২০২৪ ষষ্ঠ উপজেলা পরিষদ প্রথম ধাপের নির্বাচন ঘিরে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। সুষ্ট ভাবে ভোট সম্পন্ন করতে নেওয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি। ওই দিন একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নের ৮৫টি কেন্দ্রের ব্যালট পেপারের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

পুলিশের বিশেষ শাখা থেকে জানা যায়, ৮৫টি ভোট কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ চিহ্নিত করা হয়েছে পাটুয়াভাঙ্গা ও জাঙ্গালিয়া ইউনিয়নের সব ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ। চরফরাদী ইউনিয়নের দক্ষিণ চরটেকী (২) সরকারী প্রাথমিক বিদ্যালয়, চরতেরটেকিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, বুরুদিয়া ইউনিয়নের কাগারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়, হোসেন্দী ইউনিয়নের কুমারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, চন্ডিপাশা ইউনিয়নের ষাটকাহন সরকারি প্রাথমিক বিদ্যালয়, ঘাগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, সুখিয়া ইউনিয়নের চরপলাশ উচ্চ বিদ্যালয়, হরশী উচ্চ বিদ্যালয়, পৌরসভার সৈয়দগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়, লক্ষীয়া উচ্চ বিদ্যালয়, চালিয়াগোপ (১) সরকারী প্রাথমিক বিদ্যালয়।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু (পিপিএম-সেবা) বলেন, ভোটের দিন প্রত্যেক কেন্দ্রের পর্যাপ্ত আইনশৃঙ্খলা থাকবে। নির্বাচন অবাধ ও সুষ্ট নিরপেক্ষ করার লক্ষে যে সকল আইন গ্রহণ করা প্রয়োজন তা করা হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর