২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৩:৩২ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

সাজেকে অস্ত্রের মুখে ইউপিডিএফের সাবেক কর্মীকে অপহরণ করল আঞ্চলিক সশস্ত্র গ্রুপ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ১৭, ২০২২ ১২:২৩ পূর্বাহ্ণ

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৫নং ওয়ার্ডের গঙ্গারাম দুলুছড়ি এলাকায় নিজ বাড়ী থেকে অস্ত্র ঠেকিয়ে সাবেক ইউপিডিএফ কর্মী রবিন চাকমা (৪০) ওরফে গুরোয়ে কে তুলে নিয়ে গেছে পাহাড়ের আঞ্চলিক সংগঠন জেএসএস সন্তু লারমা দলের সশস্ত্র সন্ত্রাসীরা।

ইউপিডিএফ সাজেক ইউনিয়নের সমন্বয়ক আর্জেন্ট চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৫ জুলাই শুক্রবার রাত ১০টায় জেএসএস সন্তু দলের ক্যাডার চিনু মারমার নেতৃত্বে ৭/৮ জনের একটি সশস্ত্র দল রবিন চাকমার বাড়িতে হানা দিয়ে তাকে অস্ত্র ঠেকিয়ে তুলে নিয়ে যায়। এখন পর্যন্ত তার কোন হদিস মেলেনি। রবিন চাকমা ওরফে গুরোয়ে বিগত পাঁচ বছর আগে ইউপিডিএফের রাজনৈতিক দলের সাথে কাজ করতো দীর্ঘদিন থেকে দলের বাহিরে থেকে সামান্য ব্যবসা বানিজ্য করে চলছিলো। কিন্তু গত রাতে সন্ত্রাসীরা তাকে অপহরণ করছে।

জেএসএস সন্তু দলের বাঘাইছড়ি কমিটির সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা ওরফে দিপবাবু এই অভিযোগ অস্বীকার করে বলেন, সাজেকে আমাদের সাংগঠনিক কার্যক্রম নেই এই অপহরণের সাথে জেএসএস সন্তু গ্রুপ জড়িত নয় বলে দাবি করেন।

এদিকে, ঘটনার প্রায় ২৪ ঘন্টা সময় পার হলেও রবিন চাকমার এখনো কোন সন্ধান না মেলায় উৎকন্ঠায় রয়েছে তার পরিবার।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরুল আলম বলেন, আমরা এখনো কোন লিখিত অভিযোগ পায়নি, তবে পুলিশের পক্ষ থেকে সাজেকসহ মাচালং এলাকায় নজরদারী বৃদ্ধি করা হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর