৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১:৩১ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে “অমর একুশে” রচনা প্রতিযোগিতা বিজয়ীদের পুরস্কার বিতরণ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ফেব্রুয়ারি ২২, ২০২২ ১১:৪৩ অপরাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে “শিশুদের হাসি পাঠাগার” কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকালে প্রশিকা ভবন প্রাঙ্গনে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ, থানা পরিদর্শক(তদন্ত) মো. জয়নাল আবেদীন, শিশুদের হাসি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা অধ্যাপক এবিএম সিদ্দিক চঞ্চল, হোসেনপুর পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কাজী আছমা, উপদেষ্টা সদস্য একেএম ফজলুর রহমান, মো. জাকির হোসেন, প্রশিকা এরিয়া ম্যানেজার মো. লৎফুর রহমান, এএস এম তারেক নেওয়াজ, প্রভাষক আশরাফ আহম্মেদ, পাঠাগারের সভাপতি মাহমুদুল হক রিয়াদ, সম্পাদক জুনায়েদ রাব্বি প্রকাশ।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও একুশে ফেব্রুয়ারী উপলক্ষে এ রচনা প্রতিযোগিতায় ৩টি গ্রুপ এ বিভক্ত করে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হলে ৫৭ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। সেখান থেকে ৯ জনকে সনদ, ক্রেস্ট ও বই বিতরণ করে পুরস্কৃত করা হয়। অংশ গ্রহণকারী সকলকে শান্তনা পুরস্কার হিসেবে দেওয়া হয়।

এতে ক-গ্রুপ (তৃতীয়-পঞ্চম শ্রেণীর) প্রথম হয় হোসেনপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী সাঈদ ইমতিয়াজ অংকন, দ্বিতীয় হয় নলেজ হোম মডেল একাডেমীর ৩য় শ্রেণীর শিক্ষার্থী শাফকাতুর রহমান ও ৩য় স্থান অর্জন করে হোসেনপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী অপ্সরা দাস অম্মি।

খ-গ্রুপ এ: (৬ষ্ঠ থেকে ৮ম): ১ম স্থান অধিকার করে হোসেনপুর সরকারী মডেল পাইলট স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর শিক্ষার্থী আয়শা সিদ্দিকা (রাইছা), ২য় স্থান অর্জন করে ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী আফরোজা আক্তার ও ৩য় স্থান অর্জন করে হোসেনপুর আইডিয়াল স্কুলের ৮ম শ্রেণীর শিক্ষার্থী তায়্যিবা ইলমুন মৌ।

গ্রুপ-গ: (নবম থেকে দ্বাদশ): ১ম স্থান অর্জন করে হোসেনপুর সরকারী পাইলট স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণীর শিক্ষার্থী হাবিবা আক্তার, ২য় ও ৩য় স্থান অর্জন করে ওই বিদ্যালয়ের যথাক্রমে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী তাসফিয়া ইফফাত নাভা এবং ১০ম শ্রেণীর শিক্ষার্থী তানিয়া নাজনীন মিলি।

বিজয়ী প্রত্যেককে সনদ, ক্রেস্ট ও বই উপহার হিসেবে তোলে দেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।
অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন রোভার শরফুদ্দীন আলম ভান্ডারী।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত