১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৮:২৫ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ২৭, ২০২৩ ১২:০৭ পূর্বাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। স্বাধীনতার ৫৩তম দিবস উপলক্ষ্যে গতকাল রবিবার (২৬ মার্চ) উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল ৮টায় কুড়িঘাট বধ্যভূমিতে পুস্পার্ঘ অর্পণের পর দেশ বাসী ও মহান স্বাধীনতা যুদ্ধে আত্ম বিসর্জনকারীদের জন্য দোয়ার আয়োজন করেন।

পরে র‌্যালিসহ উপজেলা পরিষদ মাঠে এসে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলনের পর শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠােেনর অংশ গ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। পরে কুচকাওয়াজে অংশগ্রহণকারী ও উপজেলা প্রশাসনের বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানদের স্বারকসন্মানতা প্রদানের পর উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারকে নিয়ে উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা ও সন্মাননা প্রদান করা হয়।

রবিবার সকালে কুড়িঘাট বধ্যভূমি স্মৃতিসৌধে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী বীর শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করেন, হোসেনপুর উপজেলা পরিষদের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল ও উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও অনিন্দ্য মন্ডল, বীরমুক্তিযোদ্ধাদের পক্ষে সাবেক কমান্ডার এমএ রহিম, থানা প্রশাসনের পক্ষে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, হোসেনপুর পৌর সভার পক্ষে মেয়র আব্দুল কাইয়ুম, উপজেলা আ’লীগের পক্ষে বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম এ হালিম,হোসেনপুর উপজেলা জাতীয়তাবাদী দলী (বিএনপি) ও এর সকল অঙ্গ সংগঠনের পক্ষে সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম, উপজেলা প্রাণি সম্পদ অফিসের পক্ষে প্রাণি সম্পদ কর্মকর্তা মো. উজ্জল হোসাইন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষে মো. শামছুল হক, কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি হোসেনপুর জোনাল অফিসের পক্ষে মো. আল-আমিন,হোসেনপুর সরকারি কলেজের পক্ষে অধ্যক্ষ মো. ওয়াহিদুজ্জান, মহিলা ডিগ্রী কলেজের পক্ষে অধ্যক্ষ মো. মোছলেহ উদ্দিন, হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুলের পক্ষে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জহির রায়হান, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, হোসেনপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক মো. ফরহাদ উদ্দিন, সদর দাখিল মাদ্রাসার পক্ষে সুপার আহাম্মদ আলী, হাজী আফতাব উদ্দিন মেমোরিয়াল স্কুলের পক্ষে প্রদঅন শিক্ষক সন্তোষ চন্দ্র মোদক, হোসেনপুর প্রেস ক্লাবের পক্ষে প্রদীপ কুমার সরকার প্রমুখ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

ইটনায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী উদযাপন

পাকুন্দিয়ায় জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কিশোরগঞ্জে কৃষি ব্যাংকের আয়োজনে ব্যাংকার-কাস্টমার সম্পর্ক ও গ্রাহক সেবা উন্নয়ন শীর্ষক মতবিনিময়

উপ-সম্পাদকীয়: জননিরাপত্তা দেওয়া পুলিশের মূল কাজ

আরএমপি সদর দপ্তরে অগ্নি-নির্বাপণ মহড়া অনুষ্ঠিত

কুলিয়ারচরে বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উদযাপন

মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে রামগঞ্জে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

কুলিয়ারচরে অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের বাড়িতে বীর নিবাস নির্মাণ শুভ উদ্বোধন

ইটনায় ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন

পাকুন্দিয়ায় বিদ্যালয়ে যাওয়া হলো না হাসান ও হোসাইনের