১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৯:৫২ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

উপ-সম্পাদকীয়: মানুষের ভালবাসা সত্যিই সৃষ্টির সেরা পাওয়া

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১০, ২০২৩ ১১:২৯ অপরাহ্ণ

মো. মাহফুজ্জামান আশরাফ, পুলিশ সুপার লক্ষ্মীপুর: (অনুভূতির বর্হিপ্রকাশ-০৫): আমি দারুণ ভাবে অভিভূত। এত ভালবাসা,এত আবেগ, এত অনুভূতি যা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। এলাকার মানুষ দারুণ ভাবে গ্রহন করেছে আমাকে। নিষ্পাপ নির্মল সাধারণ স্বচ্ছ মানুষ এরা। চাওয়া পাওয়া তেমন কিছুই নেই।খুব আহামরি বড় কিছু প্রত্যাশাও নেই।

আইনের প্রতি অসম শ্রদ্ধা আর ভালবাসা। নিরাপত্তা নিশ্চিতের একটু সামান্য চাওয়া। পুলিশের প্রতি বিশ্বাস আর আস্থা সাংঘাতিক ভাবে হৃদয় ছুয়ে যায়। আমার এখানে কেউ নেই তা নয়, আমার এখানে এরা আছে। এরাই আমার আত্মীয়, এরাই আমার এলাকার প্রানপ্রিয় মানুষ।

তদন্তকেন্দ্র’র স্থান পরিবর্তন হতে পারে তা শুনেই তারা রাস্তায় নেমে আসে শৃঙ্খল মানব বন্ধন করে। ওসি মোবাইলে জানালো এলাকার মানুষ মানব বন্ধন করছে। তবে তখনও আমি জানিনা কেন মানব বন্ধন…………….

স্যার, আগের এসপি স্যার হেডকোয়ার্টারে বাসার জন্য পত্র দিয়েছিলো। সে পত্রের আলোকে বাসা ভাড়া বরাদ্দ দিয়েছে। এ কথা জানতে পেরেই এলাকার মানুষ আতংকিত হয়ে পড়ে। তারা ভেবে নেয় তদন্তকেন্দ্র স্থানান্তর হবে। আর এর প্রতিবাদে মানব বন্ধন।

মানব বন্ধন শেষে তারা আমার কাছে তারা আসতে চায়,দেখা করতে চায়। কিন্তু আমি বলি, — না….ওসিকে জানিয়ে দিলাম,
— আসতে হবে না তাদের। এত কষ্ট করে দূর থেকে তারা আসবে, তার দরকার নেই। আমি নিজেই আগামীকাল চলে আসবো তাদের কাছে।
তাই, চলেই এলাম তাদের মাঝে। যেন আমিও তাদের একজন।

তদন্তকেন্দ্রের জন্য এলাকার মানুষ নিজেদের জায়গা দিয়েছে। বাজারে ঢুকতেই মানুষের ঢ্ল। লাইন দিয়ে দু’পাশে দাঁড়িয়ে আছে আর, — ” এসপি স্যারের আগমন, শুভেচ্ছা স্বাগতম ” স্লোগানে স্লোগানে মুখরিত চারপাশ। দ্রুতই গাড়ি থেকে তাদের কাতারে শামিল হলাম। তাদের সাথেই একাত্মতায় মিশে গেলাম। তাদের চাওয়া পাওয়া কিছুই না, শুধুই পুলিশকে পাশে পাওয়া….

আমি আবেগে আপ্লুত হয়ে গেলাম সাধারণ এই এলাকার মানুষের সাধারণ নিবিড় ভালবাসায়। ভালো থাকুক প্রিয় এই মানুষগুলো। আমি আছি এদের সাথে ও পাশে…..
০৯.০৩.২৩

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা