Tuesday, September 27, 2022

কমলনগরে চিকিৎসকের বদলি প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রেজাউল করিম রাজিবের বদলি প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে হাসপাতালের সামনে করইতলা বাজারে উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে এ আয়োজন করা হয়। মানবন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে অংশগ্রহণকারীরা।

এসময় চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নুরুল আমিন মাস্টার, ব্যবসায়ী মো. রাসেল, সাবেক ইউপি সদস্য মো. সেলিম, হারুন, শামছুল আলম নিশাদ,রনি চন্দ্র দাস ও শিপনসহ উপজেলার বিভিন্ন এলাকার প্রায় চার শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, রাজীব একজন মানবিক চিকিৎসক। করোনাকালীন সময়ে বাড়ি বাড়ি গিয় তিনি উপজেলার বাসিন্দাদের সেবা দিয়েছেন। তিনি মানুষের মনে মানবিকতার বীজ বুনেছেন। ষড়যন্ত্রমূলকভাবে তাকে বদলি করা হয়েছে। বদলি প্রত্যাহার করে তাকে ফের কমলনগরে নিয়োগ দিতে প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর কাছে অনুরোধ জানিয়েছেন তারা।

হাসপাতাল সূত্র জানায়, রেজাউল করিম রাজিবকে কমলনগর থেকে রংপুরের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) মন্ত্রণালয় থেকে এ আদেশ দেওয়া হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ