১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৮:২৬ বুধবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ৯, ২০২১ ১:৫৯ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে সদ্য বিবাহিত রাবেয়া আক্তার (১৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের পানিয়ালা ভূঁইয়া বাড়িতে। রাবেয়া একই বাড়ির দিনমুজুর সফিকুল ইসলামের মেয়ে। সংবাদ পেয়ে রামগঞ্জ থানার (ওসি) তদন্ত মোহাম্মদ জহিরুল আলম, এসআই মোশাররফ হোসেন, এসআই আবদুল বারী ঘটনাস্থল পরিদর্শণ করে নিহতের লাশ উদ্ধার করে ৯নভেম্বর (বৃস্পতিবার) সকালে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার পানিয়ালা গ্রামের ভূইয়া বাড়ির দিনমুজুর সফিকুল ইসলামের মেয়ে রাবেয়া ঘরের দরজা বন্ধ করে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। গত ২মাস আগে উপজেলার দরবেশপুর গ্রামের বেপারী বাড়ির মো. ইয়াছিন হোসেন নোমানের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। এরই ধারাবাহিকতায় রাবেয়া তার স্বামীকে নিয়ে ৭নভেম্বর দরবেশপুর স্বামীর বাড়ি থেকে পানিয়ালা নিজ পিতার বাড়িতে বেড়াতে আসে। পুলিশ নিহতের স্বামী নোমানকে ঘটনাস্থলে জিজ্ঞাসাবাদ করেছে।

রাবেয়ার পিতা সফিকুল ইসলাম জানান বেশ কয়েক বছর থেকে আমার মেয়ে মানষিক সমস্যা ভূগছে। টাকার অভাবে চিকিৎসা করাতে পারিনি। এর আগেও সে আত্মœহত্যা করতে চেয়েছিলো। ঘরের লোকজন দেখতে পেয়ে সে প্রাণে রক্ষা পায়।

রামগঞ্জ থানা (ওসি) তদন্ত মোহাম্মদ জহিরুল আলম জানান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের দাবি সে মাসষিক সমস্যায় ভূগছিলো। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বিস্তারিত বলা যাবে।

 

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর