২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ২:১৬ বুধবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কমলনগরে চুরি হওয়া ৯ মাসের শিশু টি নাটকীয় ভাবে উদ্ধার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে ৪ দিন আগে চুরি হয়ে যাওয়া ৯ মাসের শিশু মালিহা ইসলাম ওহিকে নাটকীয় ভাবে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলা হাজির হাট ইউনিয়নের উপকূল কলেজের পিছনে একটি সড়কের পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। পরে ওহিকে তার মা মরিয়ম বেগমের কোলে তুলে দেন (ওসি তদন্ত) আব্দুল জলিল। রাত ১টায় শিশু ওহিকে পাওয়া গেলেও উদ্ধারের বিষয়ে তেমন কিছু জানায়নি পুলিশ। তবে রাত ১টার সময় জনসমাগম এরিয়ায় শিশুটিয়ে রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয়েছে; আশপাশের কেউ বলতে পারেনা বিষয়টি সম্পুর্ন পুলিশের নাটক বলছেন স্থানীয়রা।

কমলনগর থানা তদন্ত (ওসি) আব্দুল জলিল জানান রাত আনুমানিক ১টার দিকে তারা মুঠোফোনে জানতে পারেন, একটি শিশুকে উপকূল কলেজের পিছনে কাচা সড়কে বসে থাকতে দেখে গেছ। খবর পেয়ে দ্রুত পুলিশ এবং মোবাইল টিম ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করেন। তিনি আরও জানান, শিশু ওহিকে উদ্ধার করে তার মা মরিয়ম বেগমকে থানা ডাকা হয়। পরে তার বাচ্চা নিশ্চিত করে মা মরিয়ম বেগমের কোলে তুলে দেওয়া হয়। যে মোবাইল নাম্বার থেকে ফোন দেওয়া হয়েছে ওই নাম্বারের ব্যক্তির পরিচয় জানেন কিনা জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আমরা বাচ্চা উদ্ধার করতে পেরেছি এটাই আমাদের স্বার্থকতা। খবর দেওয়া ব্যক্তির খোঁজ খবর নেওয়া কোন বিবেচ্য বিষয় নয়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার তোরাবগঞ্জ বাজারের অগ্রণী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের স্কুলের বার্ষিক ক্রিয়া অনুষ্ঠান চলছিল। ওই সময় মরিয়ম বেগম তার বড় মেয়ে নার্সারি শ্রেণির ছাত্রী সাবিহা ইসলাম মিহির জন্য চুলের ক্লিপ ও বেল্ট কিনতে স্কুলের পাশেই বাজারে যান। এ সময় মরিয়ম ওই স্কুলের মায়া নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর কাছে ওহিকে রেখে যান। কিছুক্ষণ পরে ওহিকে নিতে গেলে মরিয়ম বেগম জানতে পারেন তার মেয়েকে অচেনা কোনো এক নারী নিয়ে গেছে। এদিক-সেদিক খোঁজা-খুঁজির পর না পেয়ে পুলিশের সহযোগিতায় স্কুলের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা চেক করা হয়।

এতে দেখা যায়, মাথায় লাল হিজাব, মুখে মাস্ক, ও কালো বোরকা পরা এক নারী শিশু ওহিকে কোলে করে স্কুল থেকে বের হয়ে চলে যাচ্ছেন। তবে ওই নারী এখনো ধরা-ছোঁয়ার বাইরে রয়ে গেছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত