৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৪:১০ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে নবাগত ইউএনও’র সাথে পরিচিতি ও মতবিনিময় সভা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ১৪, ২০২৩ ১০:৫৮ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা প্রশাসনের আয়োজনে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আলম এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর, ২০২৩) বিকেল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া’র সভাপতিত্বে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সারোয়ার জাহান, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষক রফিকুল বাহার, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. ফজলুল হক, কুলিয়ারচর প্রেসক্লাবের আহবায়ক সদস্য সিনিয়র সাংবাদিক রফিক উদ্দিন, উছমানপুর ইউপি চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগ সভাপতি নিজাম ক্বারী, রামদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আলাল উদ্দিন, ফরিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এসএম আজিজ উল্লাহ, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এনামুল হক আবু বাক্কার ও সালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম, উপজেলা হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অরুন চক্রবর্তী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোস্তাকুর রহমান বাদল, সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি আজাদ সোহেল, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সরকারি বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ মুশফিকুর রহমান।

পরিচিতি ও মতবিনিময় সভায় নবাগত ইউএনও ফারজানা আলম কুলিয়ারচর উপজেলার জনগণের সেবা প্রদানের ব্রত নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ও জনগণের জীবনমান উন্নয়ন এবং সরকারের গৃহীত কার্যক্রমের যথাযথ বাস্তবায়নে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

কমলনগরের গ্রীষ্মকালীন তরমুজ চাষ, লক্ষমাত্রা অর্জনে ব্যাপক প্রস্তুতি

হোসেনপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

পাকুন্দিয়ায় দীর্ঘস্থায়ী রোগ প্রতিরোধে কর্মশালা

যারা শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করবে তাদের আওয়ামীলীগ করার অধিকার থাকবেনা

রামগতিতে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে পালিত

পত্নীতলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেরন্টর সমাপনী অনুষ্ঠিত

সংশোধিত; রামগতিতে এমপি’র টিআর বরাদ্দের টাকা ভাগাভাগি নিয়ে ছাত্রলীগের দু-গ্রুুপে সংঘর্ষ

তাড়াইলে ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল এর আরটিসি কনফারেন্স অনুষ্ঠিত

পাকুন্দিয়ায় অটোরিকসা চাপায় ইমাম নিহত, চালক আটক

তাড়াইলে নতুন বইয়ের ঘ্রাণ আর উল্লাসে মেতেছে শিক্ষার্থীরা