১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৭:৫৭ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কমলনগরে মিথ্যা মামলায় হয়রানি, পেশকারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন 

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ১১, ২০২৩ ১১:১৩ অপরাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে হয়রানিমুলক মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরিবারের পক্ষে মাইন উদ্দিন মিশু। তিনি উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের মৃত সামছুদ্দিনের পুত্র।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে উপজেলা হাজির হাট বাজারে পল্লী নিউজ ডটকম এর স্থানীয় অফিসে এ সংবাদ সম্মেলন করেন।

এসময় ভুক্তভোগী পরিবার পক্ষে মাইন উদ্দিন বলেন, তার বাবা ওয়ারিশ সূত্রে প্রায় ৩ একর জমির মালিক হন। তার জেঠ্যা নুরুল হক, চাচা মোহাম্মদ উল্যাহগংদের সাথে দীর্ঘ ১৫ বছর যাবত জমি নিয়ে পারিবারিক বিরোধ চলছে। বাবার ওয়ারিশ সূত্রে পাওয়া সম্পত্তি গুলো জোর পূর্বক দখল নিতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানি করছে। বিভিন্ন নামে বাদি হয়ে গত কয়েক বছরে ৫ টি মিথ্যা মামলা দায়ের করেন তাদের বিরুদ্ধে। প্রত্যেক মামলায় তাকে তার বাবা ও পরিবারে অন্য সদস্যদের হয়রানি করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমুলক মামলাগুলোতে সরাসরি হস্তক্ষেপ করছে জেঠ্যা নুরুল হকের মেয়ে জামাই লক্ষ্মীপুর কোর্টে নিয়োজিত নুর আলম (পেশকার)। নুর আলম (পেশকার)মিথ্যা মামলার সাক্ষীর তালিকায় রয়েছে। নুর আলম (পেশকার) এর সর্বোচ্চ সহযোগিতায় বারবার মিথ্যা ও বানোয়াট মামলাগুলোই হয়রানি হচ্ছে দাবি করেন ভুক্তভোগী পরিবার।

মাইন উদ্দিন মিশু আরও বলেন, জিআর ১৫১/২০১২,সিআর ৯০/২০১৮, জিআর১৮/২০১৯, জিআর ২২/২০২২ এ মামলগুলো তাদের বিরুদ্ধে করা হয়েছে। এরমধ্যে ৩ টি মামলা জেলা আদালতে মিথ্যা প্রমানিত হওয়ায় খারিজ করে দেন। এছাড়াও একটি মামলা পিবিআই তদন্ত করছে। চুরির মামলাটি স্থানীয় থানা কর্মকর্তা তদন্ত করে কোন সত্যতা পাননি। মিথ্যা প্রমানিত হয়। বর্তমানে চলমান মামলায় তার বিদেশ প্রেরিত ভাই ও ছোট বোনকে অজ্ঞাত নামা আসামী করবে হুমকি-ধমকি দিচ্ছে।

তিনি আরও বলেন, তার জেঠ্যার মুল শক্তির চাবিকাঠি জামাই নুর আলম (পেশকার) । নুর আলম কোর্টে পেশকারের দায়িত্বে থাকায় তার ক্ষমতার দাপটে তাদের বিরুদ্ধে বারবার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে বলে দাবি করেন।

ভুক্তভোগী পরিবারে পক্ষে আরও জানান, তাদের মিথ্যা মামলা ও হয়রানি কারণে তার বাবা শামসুদ্দিন স্ট্রোক করে মারা যান। তবুও মিথ্যা মামলা শেষ হচ্ছে না। তারা নিরুপায়, সুস্থভাবে বেঁচে থাকতে এবং বারবার মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলন করেন এবং পেশকার নুর আলম ও তার জেঠ্যা নুরুল হকের বিচার দাবি করেন।

অভিযুক্ত নুর আলম (পেশকার) এর মুঠোফোনে ফোন দিলে তিনি ব্যস্ত রয়েছেন বলে লাইন সংযোগ বিচ্ছিন্ন করেন।

অভিযুক্ত মো. সোহেল রানা বলেন, ভুক্তভোগী পরিবারের বিরুদ্ধে তাদের কোন হয়রানিমুলক মামলা নেই। তাদের ঘর চুরি হয়েছে। তারা থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত আসামী সনাক্ত হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর