২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ সকাল ৬:১২ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নোয়াখালি
  10. ফেনী
  11. বিনোদন
  12. ময়মনসিংহ
  13. রাজনীতি
  14. রাজশাহী
  15. রামগতি

তাড়াইল ওষুধ ব্যবসায়ী বনাম ফারিয়া’র মাঝে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ১৭, ২০২৪ ১০:৩০ অপরাহ্ণ

রুহুল আমিন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে ওষুধ ব্যাবসায়ী বনাম ফারিয়া’র লোকদের মাঝে প্রীতি ক্রিকেট ম্যাচ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, বুধবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টায় উপজেলার তালজাঙ্গা বাজার খেলার মাঠে উৎসবমুখর পরিবেশে ওষুধ ব্যবসায়ী বনাম ফারিয়া’র লোকদের মাঝে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় চ্যাম্পিয়ন হয় তাড়াইল ওষুধ ব্যাবসায়ী। তাদের হাতে পুরস্কার তুলে দেন তাড়াইল ওষুধ ব্যাবসায়ীর মালিকগণ ও ফারিয়ায় কর্মরত লোকজন।

তাড়াইল বন্ধু মেডিকেল হলের কর্ণধার মহিবুল হক রাজু বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কথাটি উল্লেখ করে উপস্থিত লোকদের উদ্দেশ্যে বলেন, দেশের তুলনায় ক্রিকেট খুবই ছোট একটা বিষয়। একটা দেশের অনেক ছোট ছোট মাধ্যমের একটা হতে পারে খেলাধুলা, তার একটা অংশ ক্রিকেট। ক্রিকেট কখনই দেশপ্রেমের প্রতীক হতে পারে না। সোজা কথায়-খেলাধুলা হলো বিনোদন। তিনি বলেন, তাড়াইল ওষুধ ব্যাবসায়ী ও ফারিয়া লোকদের মাঝে বিনোদনের জন্যই উক্ত ক্রিকেট খেলাটির আয়োজন আমরা করেছি। এবছরের ন্যায় প্রতিবছরই যেন উক্ত বিনোদনটি অব্যাহত থাকে এ জন্য আমার বন্ধু মেডিকেল হলের চেষ্টা চলমান থাকবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ