৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১২:২৮ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে জাতীয় সমবায় দিবস পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ৭, ২০২৩ ১১:৩৮ অপরাহ্ণ

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: “ সমবায়ে গড়বো দেশ-স্মাট হবে বাংলাদেশ ” প্রতিপাদ্যে লক্ষ্মীপুরের রামগতিতে সমবায়ী সমাবেশ, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে ৫২তম জাতীয় সমবায় দিবস-২০২৩।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় বিভাগের আয়োজনে শনিবার (৪ নভেম্বর) সকালে এ উপলক্ষে আয়োজিত বর্নাঢ্য র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে গিয়ে জাতীয় ও সমবায়ের পতাকা উত্তোলন করা হয় এরপর উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমজাদ হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. গোলাম সারওয়ার, উপজেলা আ’লীগ সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, সমবায় কর্মকর্তা মুহাম্মদ ওমর ফারুক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হযরত আলী, ভাইস চেয়ারম্যান রাহিদ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, বিআরডিবি চেয়ারম্যান এম শোয়াইব হোসেন খন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তব্য রাখেন সবুজগ্রাস সার্বিক সমবায় সমিতির ম্যানেজার গুলশান আরা, সমবায়ী আলাউদ্দিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরানে পাক থেকে তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের ঈমাম হাফেজ রিদোয়ান বিন মুশাররফ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক মুহাম্মদ নিজাম উদ্দিন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ