৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৮:২০ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রাষ্ট্রীয় সফরে ভারত যাচ্ছেন কুলিয়ারচরের ইউএনও সাদিয়া ইসলাম লুনা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ৩১, ২০২৩ ১২:১৯ পূর্বাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা ১৩ দিনের প্রশাসনিক প্রশিক্ষনের অংশ গ্রহণের জন্য রাষ্ট্রীয় সফরে ভারত যাচ্ছেন।

রবিবার (৩০ জুলাই,২০২৩ খ্রিঃ) ইন্ডিয়ান এয়ারওয়েজের একটি ফ্লাইটে ১৩ দিনের জন্য সরকারি সফরে তিনি ভারতের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন।

তিনি গত বৃহস্পতিবার সফর উপলক্ষে তার স্বীয় কর্মস্থল কুলিয়ারচর ত্যাগ করেছেন। ১৩ দিনের সরকারি সফরে মিড ক্যারিয়ার ট্রেনিং অন ফিল্ড এডমিনিষ্ট্রেশন অব বাংলাদেশ সিভিল সার্ভেন্ট (mid-career training on field administration for civil servants of Bangladesh) শীর্ষক ৬৫ তম ব্যাচের প্রশিক্ষণে ভারত যাচ্ছেন ইউএনও সাদিয়া ইসলাম লুনা । তিনি ভারতের ন্যাশনাল অব গুড গভর্নেন্স এলবিএসএনই প্রশিক্ষণে অংশ নিবেন।

উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সাদিয়া ইসলাম বলেন আগামী ৩১ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত ভারতের উক্ত প্রশাসনিক প্রশিক্ষণে অবস্থান করবেন। তার অবর্তমানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব পালন করবেন বাজিতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইন ।

ইউএনও সাদিয়া ইসলাম লুনা এই প্রশিক্ষণ সফরে যাওয়ার প্রাক্কালে সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ