১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ভোর ৫:১৫ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

তাড়াইলে নতুন বইয়ের ঘ্রাণ আর উল্লাসে মেতেছে শিক্ষার্থীরা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ৩, ২০২৪ ১২:১৮ পূর্বাহ্ণ

রুহুল আমিন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বইয়ের ঘ্রাণ আর উল্লাসে মেতে উঠেছে শিক্ষার্থী। তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সাতটি ইউনিয়নে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ভিড় এড়াতে এবার ভিন্ন ভিন্ন সময়ে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া হচ্ছে।

সরেজমিনে দেখা যায়, সোমবার ১ জানুয়ারি ২০২৪ নতুন বছরের সকাল ১০টায় উপজেলা সদর বাজারের তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় ও তাড়াইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ কার্যক্রম শুরু করা হয়। উপজেলার ২১টি মাধ্যমিক ও ৭০টি প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা উৎসবের আমেজে নতুন বই সংগ্রহ করতে দেখা গেছে।

তাড়াইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া আক্তার নতুন বই হাতে পেয়ে খুশিতে বলেন, নতুন বছরের নতুন বই হাতে পেয়ে আমি খুবই আনন্দিত।

তাড়াইল উপজেলা শিক্ষা অফিসার এনামুল হক বলেন, উপজেলার সাতটি ইউনিয়নে ৭০টি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। নতুন বছরের ১ তারিখে সবকটি বিদ্যালয়েই বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে শিক্ষকগণ নতুন বই তুলে দিচ্ছেন। তিনি আরো বলেন, জানুয়ারি পুরা মাস বই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা

আপনার জন্য নির্বাচিত