Wednesday, February 08, 2023

পাকুন্দিয়ায় ৮৩ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পৃথক স্থানে অভিযান চালিয়ে ৮৩ কেজি গাঁজাসহ ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার কাগারচর গ্রামে পৃথক স্থানে অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার বাজার মূল্য আনুমানিক ২৫ লাখ টাকা হবে বলে পুলিশ জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে জামাল (৩৬), জমির উদ্দিনের ছেলে শামছুল হক (৬৬), আবদুর রহমানের ছেলে তোতা মিয়া (৫০) ও আবদুল হকের স্ত্রী রিনা (৪২)।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় জামাল উদ্দিনের বাড়িতে তল্লাসী চালিয়ে ২৪ কেজি ৬শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে শামছুল হক শামছু ও তোতাকে গ্রেপ্তার করা হয়। পরে একই এলাকার আবদুল হকের বাড়িতে পৃথক অভিযান চালিয়ে ৫৮কেজি ৬শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এ সময় আবদুল হক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও তার স্ত্রী রিনাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ