Sunday, August 14, 2022

রামগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাইনবোর্ড লাগিয়ে সম্পত্তি দখল

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের ফতেহপুর ব্রীজ সংলগ্ন সড়কের পাশে রাতের অন্ধকারে শেখ রাসেল জতীয় শিশু কিশোর পরিষদের সাইনবোর্ড লাগিয়ে সম্পত্তি দখল করেছে স্থানীয় যুবলীগ নেতা এবং সাবেক মেম্বার বেলাল আহম্মেদ। স্থানীয় মুক্তার হোসেন ও ফিরোজ তাদের ক্রয়কৃত সম্পত্তিতে যুবলীগ নেতা বেলাল হোসেনের এমন দখল বানিজ্যের কারনে স্থানীয়ভাবে ব্যপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

সৃষ্ট ঘটনায় সম্পত্তির মালিক মোক্তার হোসেন বাদী হয়ে রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। রামগঞ্জ থানা পুলিশের এসআই ওলি উল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ১লা আগষ্ট (সোমবার) রামগঞ্জ থানা বিট পুলিশের উদ্যোগে বৈঠকে কোন সুরাহ না হওয়ায় আগামী ৭ আগষ্ট বৈঠকের সিন্ধান্ত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার করপাড়া ইউনিয়নের ফতেহপুর গ্রামের ব্রীজের গোয়ায় লামচর গ্রামের ফিরোজ ও মোক্তার হোসেন পশ্চিম করপাড়া গ্রামের এয়াকুতের নেছা নামের এক মহিলার কাছ থেকে সাফ কবলা মূলে গত ১৩/৬/২০১২ইং ১১শতাংশ সম্পত্তি ক্রয় করেন। কিন্তু হটাৎ করে যুবলীগ নেতা ওই সম্পত্তি দখলে নেওয়ার জন্য রাতের অন্ধকারে শেখ রাসেল জতীয় শিশু কিশোর পরষিদের সাইনবোর্ড লাগিয়ে দেয়।

এব্যাপারে যুবলীগ নেতা সাবেক মেম্বার বেলাল আহম্মেদ জানান, আমাদের করপাড়া ইউনিয়নে দলীয় কোন অফিস না থাকায় শেখ রাসেল জতীয় শিশু কিশোর পরিষদের কার্যালয় গঠনের জন্য আমি উদ্যোগ নিয়ে সাইনবোর্ড বসিয়েছি। এছাড়াও আমার নামে লক্ষ্মীপুর জেলা পরিষদ হতে সম্পত্তিটি বন্দোবস্তের জন্য আবেদন করেছি।

সম্পত্তির মালিক মুক্তার হোসেন ও ফিরোজ আলম জানান, যুবলীগ নেতা বেলাল হোসন বর্তমান চেয়ারম্যান জাহিদ মির্জার ভগ্নিপতি হওয়ায় প্রভাব খাটিয়ে আমাদের ক্রয়কৃত সম্পত্তিতে জোরপূর্বক দলীয় সাইনবোর্ড ব্যবহার করে সম্পত্তি দখল করার পায়তারা করছে।

রামগঞ্জ থানার এস আই ওলি উল্যা জানান, অভিযোগের পর ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্ত থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়াও বিট পুলিশিংয়ের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ