Monday, November 28, 2022

রামগতিতে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এসোসিয়েশনের মতবিনিময়

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩সেপ্টেম্বর) সকালে রামগতিতে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এসোসিয়েশনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট এসোসিয়েশনের সভাপতি মো. যোবায়ের হোসেন খন্দকারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সহকারী কশিনার (ভূমি) মো. আবুল হাসনাত খাঁন, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. কামনাশীষ মজুমদার, জেলা ড্রাগ সুপার, কমলনগর উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকার যখন কোন ঔষধের দোকানের লাইসেন্স প্রদান করে তখন কিছু শর্ত থাকে সেই শর্তগুলো মেনে চললে আর কোন সমস্যা হয় না। আপনারা ড্রাগ লাইসেন্সের ১৪টি শর্ত মেনে চলবেন। মেয়াদ উত্তীর্ণ ঔষধ দোকানে নির্দিষ্ট একটি ড্রামে রাখবেন। তাতে লিখে রাখবেন বিক্রয়ের জন্য নহে। সরকার নিষিদ্ধ কোন ঔষধ বিক্রি করার জন্য দোকানে রাখবেন না। ঔষধের গায়ের দামের চেয়ে বেশী দামে বিক্রি করবেন না।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ