Monday, November 28, 2022

রামগতি উপজেলা আ’ লীগের সভাপতি প্রার্থী ড. সারু

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়েছে ১০অক্টোবর-২০২২।

এরই মধ্যে দলীয় পদ প্রত্যাশীরা নেমে পড়েছেন প্রচার প্রচারনায়। নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক পদে যে কয়জন প্রার্থী পোষ্টার ব্যানার ফেষ্টুন প্রচার প্রচারনার রয়েছেন তারা হলেন সভাপতি পদে ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, বিশিষ্ট শিল্পপতি প্রবীণ আ’ লীগ নেতা এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আশ্রাফ আলী চৌধুরী সারু, উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, মুক্তিযুদ্ধের নোয়াখালী ই-জোন কমান্ডার আবুল কালাম মো. আজাদ মিয়ার মেয়ে উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি নাহিদ ফরিদা মুনমুন।

সাধারণ সম্পাদক পদে প্রচার প্রচারনায় রয়েছে সাংগঠনিক সম্পাদক আবু নাছের, আ’ লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য আবদুজ জাহের সাজু, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, চর গাজী ইউনিয়ন চেয়ারম্যান মো. তাওহীদুল ইসলাম সুমন, চর আলগী ইউনিয়ন আ’ লীগের সাধারণ সম্পাদক শাহেদ আলী মনু।

সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্তের কথা জানান এক সময়ের ছাত্রনেতা, বিশিষ্ট শিক্ষানূরাগী. শিল্পপতি. প্রবীণ আওয়ামী লীগ নেতা ড. আশ্রাফ আলী চৌধুরী সারু।

সাধারণ কর্মীরা জানায়, কর্মী বান্ধব এ নেতা স্থানীয় ও জাতীয় সকল নির্বাচনে রেখেছেন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা। তিনি জাতীয়, স্থানীয় সকল নির্বাচনে স্বশরীরে উপস্থিত হয়ে কিংবা আর্থিক মানষিক ও সার্বিক ভাবে সহায়তা করেছেন নৌকা প্রতিকের সকল প্রার্থীকে। সকল আন্দোলনে তার ছিল বলিষ্ঠ নেতৃত্ব এবং সরব উপস্থিতি। এছাড়া এলাকার আঞ্চলিক সমস্যা নিয়েও তিনি পালন করেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। এলাকার মানুষের সুখে দু:খে পাশে থেকে সাহার্য্য সহানুভূতি ও সহযোগীতার হাত বাড়িয়ে দেন তিনি।

প্রার্থীতা প্রসঙ্গে ড. আশ্রাফ আলী চৌধুরী সারু জানান, গণ মানুষের জনগুরুত্বপূর্ণ সমস্যা এবং উন্নয়নের জন্য আন্দোলন সংগ্রাম করেছি। তাই আগামী দিনে এলাকার উন্নয়নে ভূমিকা রাখার জন্য একটি প্লাটফর্ম দরকার। এজন্যই উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্ত নিয়েছি। দলীয় নেতা কর্মী, কাউন্সিলরদের ভালবাসা প্রত্যাশী। সভাপতি নির্বাচিত হলে সকলের সহযোগীতা নিয়ে জাতির পিতার সোনার বাংলা গড়ার শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়নের আন্দোলনে লড়াকু সৈনিক হিসেবে দায়িত্ব পালন করবো। নেতা কর্মীদের সুখে দু:খে পাশে থাকবো ইনশাল্লাহ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ