২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১:০৭ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফরিদগঞ্জ
  12. ফেনী জেলা
  13. বিনোদন
  14. ভোলা জেলা
  15. ময়মনসিংহ জেলা

৯ দিনের সফরে লক্ষ্মীপুর-৪ নির্বাচনী এলাকায় এমপি মো. আবদুল্লাহ আল মামুন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুন ১৫, ২০২৪ ১:১৮ অপরাহ্ণ

সাম্প্রতিক স্বদেশ ডেক্স: লক্ষ্মীপুর-০৪ (রামগতি-কমলনগর) সংসদীয় আসনের মাননীয় সংসদ সদস্য নদী ভাঙ্গন কবলিত মানুষের আপনজন, বিশিষ্ট শিল্পপতি, দানবীর, সদাহাস্যজ্জ্বল, বিনয়ী, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, রামগতি উপজেলা আওয়ামী লীগ সম্মানিত সদস্য, জাতীয় সংসদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য, দেশমাতৃকার শ্রেষ্ঠসন্তান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন সাহেব তাঁর নির্বাচনী এলাকায় (১৬/০৬/২০২৪ইং থেকে ১৮/০৬/২০২৪ইং) ৯ দিনের সফরে বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-পারিবারিক কর্মসূচীতে অংশ নিবেন।

বৃহস্পতিবার (১৩ জুন) ২০২৪ ইং মাননীয় এমপি মহোদয়ের ব্যক্তিগত কর্মকর্তা মাহাবুবুল আলম এর একটি স্বাক্ষরিত চিঠিতে জানা যায়।
চিঠিতে সদয় অবগতির জন্য জেলা প্রশাসক মহোদয় লক্ষ্মীপুর, পুলিশ সুপার মহোদয় লক্ষ্মীপুর, রামগতি-কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়, উপজেলা নির্বাহী অফিসার মহোদয় রামগতি-কমলনগর, ভারপ্রাপ্ত কর্মকর্তা রামগতি-কমলনগর, রামগতি-কমলনগর উপজেলার সাংবাদিক বৃন্দ কে অবগত করেন।

মাননীয় এমপি মহোদয় ১৬ জুন বিকেল ৩ ঘটিকায় ঢাকাস্থ নিজ বাসভবন থেকে নির্বাচনী এলাকা লক্ষ্মীপুর-০৪ (রামগতি-কমলনগর) উপজেলার উদ্দ্যেশে যাত্রা গ্রহন করবেন।

মাননীয় এমপি মহোদয় ১৭ জুন বিকেল ৩ ঘটিকায় নিজ বাসভবনে পবিত্র ঈদুল আযাহা উদযাপন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

মাননীয় এমপি মহোদয় ১৮ জুন সকাল ১০ ঘটিকায় কমলনগর উপজেলার হাজিরহাট হামিদিয়া এম. এ মাদ্রাসা শিক্ষার্থীদের (১ম) পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদান করবেন।

মাননীয় এমপি মহোদয় ১৯ জুন বিকেল ৪ ঘটিকায় রামগতিস্থ নিজ বাসভবনে রামগতি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের শীর্ষ নেতাদের সাথে মতবিনিময় ও ঈদ পুনর্মিলনী করবেন।

মাননীয় এমপি মহোদয় ২০ জুন সকাল ৯.৩০ ঘটিকায় রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও ডিজিটাল এক্স-রে মেশিন উদ্বোধন করে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ১১.০০ ঘটিকায় বামগতি উপজেলা পরিষদের (১ম) মাসিক সাধারণ সভা ও আইন শৃঙ্খলা সভায় অংশ গ্রহন করবেন।

মাননীয় এমপি মহোদয় ২১ জুন সকাল ১১.০০ ঘটিকায় রামগতি উপজেলার নির্মানাধীন বেড়ীবাঁধ পরিদর্শন করবেন।

মাননীয় এমপি মহোদয় ২২ জুন সকাল ১১.০০ ঘটিকায় কমলনগর উপজেলার নির্মানাধীন বেড়ীবাঁধ পরিদর্শন করবেন।

মাননীয় এমপি মহোদয় ২৩ জুন সকাল ১০.০০ ঘটিকায় রামগতি উপজেলার সদর আলেকজান্ডার এ বাংলাদেশ আওয়ামী লীগ রামগতি শাখা কর্তৃক “ বাংলাদেশ আওয়ামী লীগ এর প্লাটিনাম জয়ন্তী ” উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় অংশ গ্রহন করবেন। বিকেল ৪.০০ ঘটিকায় কমলনগর উপজেলার সদর হাজিরহাট এ বাংলাদেশ আওয়ামী লীগ কমলনগর শাখা কর্তৃক “ বাংলাদেশ আওয়ামী লীগ এর প্লাটিনাম জয়ন্তী ” উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় অংশ গ্রহন করবেন।

মাননীয় এমপি মহোদয় ২৪ জুন সকাল ৯ ঘটিকায় রামগতিস্থ নিজ বাসভবন থেকে ঢাকার উদ্দ্যেশে যাত্রা করবেন এমনটাই জানা যায় সফরসূচি চিঠি থেকে।

ব্যাপক প্রচারের স্বার্থে:
মোহাম্মদ রাসেল পাটওয়ারী,
মাননীয় এমপি মহোদয় এর সাবেক প্রেস সচিব।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা