২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১০:৫৭ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন: ফরিদুন নাহার লাইলী

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ২৯, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের নৌকার মনোনীত প্রার্থী ফরিদুন নাহার লাইলী বলেছেন, বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে হবে। রামগতি-কমলনগরে তার নির্বাচনী এলাকার হাজিরহাট বাজারের এক পথসভায় তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, এর আগে আমি এ আসনের সংরক্ষিত নারী সদস্য ছিলাম। তখন থেকে এ এলাকার সাধারণ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এ এলাকার মামুষের ভিটেমাটি রক্ষার্থে মেঘনার ভাঙন রোধে যে প্রকল্প এখন বাস্তবায়নের পথে তা জননেত্রী শেখহাসিনাকে দিয়ে পাশ করিয়েছি। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা আপনাদের কথা চিন্তা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। আগামী ৭ জানুয়ারী আপনারা নৌকায় ভোট দিয়ে আপনাদের উন্নয়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ করছি।

লাইলী বলেন, বিশ্বের উন্নত দেশগুলো আমাদের উন্নয়নের চিত্র দেখে অবাক হয়। তারা আমাদের প্রশ্ন করে কিভাবে এত দ্রুত বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক চিন্তার ফসল। তাই রামগতি ও কমলনগরের সাধারণ মানুষের দু:খ দুর্দশার কথা চিন্তা শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেছেন। এখন শুনছি আমাদের দলের কেউ কেউ নৌকা মার্কায় বিপক্ষে ভোট করার চিন্তা করছেন। এলাকায় ঘুরছেন। এরা আপনাদের উন্নয়ন হউক এটা চায় না। এরা জনগণের শত্রু, জননেত্রী শেখ হাসিনার শত্রু। আপনারা তাদের বিষয়ে সজাগ থাকবেন। এ সময় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল মতলব, উপজেলা আওয়ামী লীগের সভাপতির মো. নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক এ্যাড নুরুল আমিন রাজু বক্তব্য রাখেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর