২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ রাত ৩:৫২ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

করিমগঞ্জ বাসীকে পবিত্র “ঈদ-উল-আযহার” শুভেচ্ছা জানিয়েছেন তদন্ত (ওসি) জয়নাল আবেদীন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ৮, ২০২২ ১২:৩৪ পূর্বাহ্ণ

সাম্প্রতিক স্বদেশ ডেক্স: বছর ঘুরে প্রতি বছরের ন্যায় সুখ, শান্তি, সম্বৃদ্ধি, ভ্রাতৃত্বের বন্ধন আর ত্যাগের মহিমার বার্তা নিয়ে মুসলমানদের ঘরে ঘরে আবারো হাজির হয়েছে মুসলিম ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব ঈদুল আযহা। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে করিমগঞ্জ উপজেলাসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন করিমগঞ্জ থানার তদন্ত (ওসি) জয়নাল আবেদীন।

এক শুভেচ্ছা বার্তায় তদন্ত (ওসি) জয়নাল আবেদীন বলেন, ঈদ-উল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি। প্রকৃত পক্ষে কোরবানির পশুর মাংস আল্লাহ্র কাছে পৌঁছায়না, পৌঁছায় আমাদের তাকওয়া। ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করি তিনি খুশির এই উৎসবে করিমগঞ্জ উপজেলা বাসীসহ উপজেলার সর্বস্তরের জনগনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি আরো বলেন, ঈদ-উল-আযহার মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। দেশপ্রেম আর মানবতাবোধে বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহার খুশি ভাগাভাগি করে নিই। পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ- জরা,সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্ব লোক ঈদ মোবারক।

তিনি আরো বলেন, ঈদুল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা। ঈদের প্রত্যয় হোক ধনী গরিবের ব্যবধান ভুলে গিয়ে বৈষম্যহীন, মাদক, জুয়া, সন্ত্রাস, উগ্রবাদ দুর্বৃত্তায়ন, পেশিশক্তি, বাল্য বিবাহ মুক্ত সমাজ তথা দেশ গঠনের শপথ গ্রহণ করা।

তিনি আরো বলেন, ঈদুল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা। ঈদের প্রত্যয় হোক ধনী গরিবের ব্যবধান ভুলে গিয়ে বৈষম্যহীন, মাদক, জুয়া, সন্ত্রাস, উগ্রবাদ দুর্বৃত্তায়ন, পেশিশক্তি, বাল্য বিবাহ মুক্ত সমাজ তথা দেশ গঠনের শপথ গ্রহণ করা। পবিত্র ঈদুল ফিতর সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল আযহার অবিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ এ প্রত্যাশা করি।

করিমগঞ্জ উপজেলা বাসীর মধ্যে ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুর ফিতরে এ প্রত্যাশা করি।ঈদ মোবারক। তিনি আরো বলেন, আমরা করিমগঞ্জ থানা পুলিশ করিমগঞ্জ বাসীর নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছে। তাই কোরবানির পাশাপাশি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলুন কোরবানির পশু জবাই করার পর পশুর বর্জ্য, আবর্জনা তাৎক্ষণিক ভাবে মাটিতে পুঁতে ফেলার জন্য করিমগঞ্জ উপজেলা বাসীর প্রতি অনুরোধ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত

কমলনগরে ২৬ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

কমলনগরে ৯ লক্ষ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ ৯ জেলে আটক

কমলনগরে অনিয়ম-দুর্নীতির তদন্তে স্বাক্ষ্য দেওয়ার জের, সহকর্মীকে ফাঁসাতে স্বাস্থ্য কর্মকর্তার নাটক

হোসেনপুরে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৌলতখানে প্রাথমিকের প্রধান শিক্ষক মাননীয় প্রধানমন্ত্রী কে নিয়ে কটুক্তি

পাকুন্দিয়ায় কমিউনিটি সাপোর্ট গ্রুপ দ্বি-মাসিক সভা নিয়মিতকরণ বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা

কমলনগর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন সম্পন্ন

দীর্ঘ ১০বছর পর একসাথে ৪সন্তানের জন্ম দিলেন কুলিয়ারচরের লাকী

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় নেতাদের বরণ করে নেন জেলা যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া

রামগতিতে শিশু ধর্ষণ-ধর্ষক আটক