২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বিকাল ৪:৫০ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জে অভিনব কায়দায় মটর সাইকেল ও নগদ অর্থ ছিনতাই

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ২, ২০২২ ১১:১১ অপরাহ্ণ

খায়রুল আলম ফয়সাল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে অভিনব কায়দায় মটর সাইকেল ও নগদ অর্থ ছিনতাই কারী ২ জনকে আটক করেছে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।জানা যায়,গত ১৯ আগস্ট রাত সাড়ে ৮ টায় যশোদল হাইস্কুলের সামনে একটি মটরসাইকেলের গতিরোধ করে ৩ ছিনতাইকারী। পরে অস্ত্র তাক করে ভয় দেখিয়ে তাদের মটরসাইকেলে উঠিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে যাওয়ার সময় ভিকটিমের ডাক চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে আসলে ২ ছিনতাইকারী পালিয়ে যায়।তখন অপর ছিনতাইকারী যশোদল ইউনিয়নের কামরুল ইসলামের ছেলে তায়িন (২২) কে আটক করে জনতা।পরে পুলিশ গিয়ে তাকে আটক করে।এ সময় ছিনতাই কাজে ব্যাবহৃত মোটর সাইকেল ও ছুরি উদ্ধার করা হয়।

ঘটনার পরদিন ছিনতাইকারী তায়িনের দেয়া তথ্য মতে যশোদল বাজার থেকে ছিনতাইকৃত ডিসকভার মটরসাইকেল উদ্ধার পরে পুলিশ।বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬ টায় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ এর দিক নির্দেশে,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আল আমিন হোসাইন এর পরিচালনায় অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ ও ইন্সপেক্টর তদন্ত মোখলেছুর রহমান ও এস আই মো:কামাল হোসেন খানের নেতৃত্বে এ এস আই সাজ্জাদ সহ পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করিয়া অপর পলাতক ছিনতাইকারী পায়েল কে একরামপুর এলাকা থেকে আটক করে।পায়েল যশোদল ইউনিয়নের সিরাজ মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ জানান,মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ এর দিক নির্দেশে,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আল আমিন হোসাইন এর পরিচালনায় আমরা ২ আসামী ও ছিনতাইকৃত মটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়েছি।অপর পলাতক ছিনতাইকারীকে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

এদিকে গত ২৬ আগস্ট দুপুরে পুরানথানা তাফতিশ টেলিকম থেকে ৪ লক্ষ ৮০ হাজার টাকা,মোবাইল ফোন ও সিম চুরি করে নিয়ে যায় অজ্ঞাত ব্যাক্তি।পরদিন ২৭ আগস্ট সন্ধ্যা ৬ টায় ঘটনার ১২ ঘন্টার মধ্যে পুরানথানা রাস্তার সামনে থেকে ৩ লাখ ৬০ হাজার ২০০ টাকা ও মোবাইল ২ টি সহ ক্যাশবাক্স উদ্ধার করে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ জানান,মাননীয় পুলিশ সুপারের নির্দেশক্রমে, সদর সার্কেল এর দিক নির্দেশে অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে ইন্সপেক্টর তদন্ত মোখলেছুর রহমান এর নেতৃত্বে এস আই ফারুখ হোসাইন এ উদ্ধার অভিযান পরিচালনা করে।পলাতক আসামীকে ধরতেও অভিযান অব্যাহত আছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত

পরীমণিসহ ব্যক্তিচরিত্র হননকারী সব কনটেন্ট সরাতে আইনি নোটিস

কমলনগরে সিরাতুন্নবী (স:) সেমিনার অনুষ্ঠিত

হোসেনপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন

অষ্টগ্রামে ভূমি সেবা সপ্তাহ উদযাপন

কমলনগরে মাদ্রাসা শিক্ষার্থীদের ওপর হামলা, আহত-১৬

লক্ষ্মীপুর জেলা আ’ লীগ সভাপতিকে হত্যাচেষ্টা অভিযোগ মামলার প্রধান আসামি কারাগারে

দৌলতখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রামগতি সাব রেজিষ্টার অফিস স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন

রামগতিতে অবৈধ ব্রিকফিল্ড ধ্বংস করলো প্রশাসন

রামগতিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেস ব্রিফিং