২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৮:২৮ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জে যুবককে পথ আটকে মারধরের অভিযোগ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ২০, ২০২২ ১২:২১ পূর্বাহ্ণ

খায়রুল আলম ফয়সাল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে পূর্ব বিরোধের জেরে যুবককে বেধড়ক মারধর করে আহত করার অভিযোগ উঠেছে। রোববার বিকেলে সদর উপজেলা নতুন জেলখানা মোড়ের জামান পেট্রোল পাম্পের সামনে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে এ ঘটনা ঘটে। এদিকে রোববার রাতেই এ ঘটনায় ওই যুবক বাদি হয়ে দুইজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আহত ওই যুবকের নাম মো. ফরিদ মোল্লা (৩০)। তিনি কিশোরগঞ্জ জেলা শহরের রথখোলা এলাকার শাহজাহান মোল্লার ছেলে। ফরিদ মোল্লা বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

লিখত অভিযোগ সূত্রে জানা গেছে, শহরের হারুয়া এলাকার মৃত আবু তাহের ওরফে মাইক তাহেরের ছেলে রাকিব (৩০) ও একই একাকার ক্লাসিক গলির জালাল মুহুরীর ছেলে রিয়াদ (২৬) এর সাথে দীর্ঘ দিন ধরে পূর্ব বিরোধ চলে আসছিল। গতকাল রোববার বিকেলে পৌনে পাঁচটার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের আখরাবাজার থেকে তার মামা পৌর কাউন্সিল এ.কে.এম. ইয়াকুব সুমন (৪২) এর সাথে মোটরসাইকেল যোগে সদর উপজেলা কামালিয়াচর গ্রামে রওনা হয় যুবক ফরিদ মোল্লা। পথে সদর উপজেলা নতুন জেলখানা মোড়ের জামান পেট্রোল পাম্পের সামনে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে পৌঁছলে বিকেলে পাঁচটার দিকে বিবাদী রকিব (৩০) ও রিয়াদসহ অজ্ঞাতনাম ৫/৬ জন তাদের পথরোধ করে। এসময় বিবাদীগণ মোটরসাইকেল পিছনে বসা ফরিদ মোল্লাকে টেনেহিঁচড়ে নামিয়ে রড, লোহার পাইব দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এসময় ফরিদ মোল্লাকে বাঁচতে তার মামা পৌর কাউন্সিল এ.কে.এম. ইয়াকুব সুমন এগিয়ে আসলে তাকেও মারিতে যায় তারা। পৌর কাউন্সিল সুমনের ডাক চিৎকারে রাস্তার লোকজন এগিয়ে আসলে তারা যুবক ফরিদ মোল্লাকে খুন করার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে তার মামা পৌর কাউন্সিল এ.কে.এম. ইয়াকুব সুমন ফরিদ মোল্লাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ প্রসঙ্গে জানতে চাইলে কিশোরগঞ্জ সদর মডেল উপ-পরিদর্শক কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন এ ঘটনায় লিখত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

কুলিয়ারচরে ৫ ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

রামগঞ্জে সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের শীতবস্ত্র ও টিন বিতরণ

কিশোরগঞ্জে ভাইবোনের দ্বন্দ্বের কারণে সাধারণ ভোটাররা দ্বিধায় পড়ে গেছে—জাপা প্রার্থী ডা. আব্দুল হাই

রামগতির সকল দুর্গা মন্দিরে সিসি ক্যামেরা প্রদান

ইটনায় মহান বিজয় দিবস উদযাপন

পাকুন্দিয়ায় বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসনের পুস্পস্তবক অর্পণ

কুলিয়ারচরে বেগম রোকেয়া দিবসে পাঁচ জয়িতা সংবর্ধিত

লক্ষ্মীপুরে শীতবস্ত্র নিয়ে রাতে অসহায়দের বাড়িতে সাংবাদিক জয়

কিশোরগঞ্জ-৫ আসনে টানা চতুর্থবারের মতো নৌকা পেলেন আফজাল

কমলনগরে বর্ণাঢ্য আয়োজনে জেএসডি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত