৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৮:৩৩ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জ-২ আসনের আ’ লীগের মনোনয়ন প্রত্যাশী রেনুর মোটরসাইকেল শোডাউন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ৯:৩৩ অপরাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: মোটরসাইকেল শোডাউন করেছেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে নির্বাচনী এলাকা উপজেলার মির্জাপুর, বাহাদিয়া, মঠখোলা, বুরুদিয়া ও পাশ্ববর্তী কটিয়াদী উপজেলার আচমিতা, বানিয়াগ্রাম, মধ্যপাড়াসহ বিভিন্ন এলাকা ঘুরে মোটর সাইকেল শোডাউন করেন তিনি। শোডাউনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জোরেশোরে নির্বাচনী মাঠে নেমেছেন মো. রফিকুল ইসলাম রেনু। দলীয় মনোনয়ন নিশ্চিত করতে কেন্দ্রে লবিংয়ের পাশাপাশি জনমত গঠনের জন্য সভা সমাবেশ করছেন তিনি। জনগণের সাড়াও পাচ্ছেন বেশ। এরই অংশ হিসেবে নিজের জনপ্রিয়তা ও শক্তির জানান দিতে বুধবার বিকেলে মাইক্রো ও মোটরসাইকেল শোডাউনের আয়োজন করা হয়।

বুধবার দুপুরের পর থেকে নেতাকর্মী ও সমর্থকরা মোটরসাইকেল নিয়ে পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহ মাঠে জড়ো হন এবং মাইক্রোবাস নিয়ে উপজেলা পরিষদ মাঠে জড়ো হন নেতাকর্মীরা। বিকাল ৪টার দিকে সেখান থেকে মোটরসাইকেল ও মাইক্রোবাস শোডাউন বের হয়। শোডাউনটি পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর, বাহাদিয়া, মঠখোলা, বুরুদিয়া ও পাশ্ববর্তী কটিয়াদী উপজেলার আচমিতা, বানিয়াগ্রাম, মধ্যপাড়া হয়ে উপজেলার শিমুলিয়া, পাটুয়াভাঙ্গাসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন।

মোটরসাইকেল শোডাউন শেষে সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার হোসেন্দী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় একাই বক্তব্য রাখেন মো. রফিকুল ইসলাম রেনু।

এসময় রফিকুল ইসলাম রেনু বলেন, গত ১৫ বছরে আওয়ামী লীগে বহু হাইব্রীড নেতার জন্ম হয়েছে। সুবিধা ভোগীদের ভীড়ে ত্যাগীরা বাদ পড়েছেন। এতে দলে গ্রুপিংয়ের সৃষ্টি হয়। গ্রুপিংয়ের কারণে দিন দিন দল দুর্বল হচ্ছে। দলকে উত্তোরণের জন্য আমি আগামী জাতীয় সংসদ নির্বাচন করতে মাঠে নেমেছি। আমি আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন। মনোনয়ন পেলে আমি বিজয়ী হব ইনশাল্লাহ। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন না দেন তাহলে যে নৌকা পাবেন তার হয়ে আমি এবং আমার নেতাকর্মীরা মাঠে কাজ করব।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেব কলীগ, কৃষকলীগসহ তৃণমূলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। শোডাউনে ১ হাজার মোটরসাইকেল ও ১২০টি মাইক্রোবাস ছিলো বলে জানা গেছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর