৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১:৩১ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে আইভি রহমানের ১৭ তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
আগস্ট ২৬, ২০২১ ১২:৪৩ পূর্বাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: সাবেক প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের সহধর্মিণী, ভৈরব-কুলিয়ারচরের সাংসদ ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনের মা, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী শহীদ আইভি রহমানের ১৭ তম মৃত্যুবার্ষিকী উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে বীর প্রতীক শহীদ সেলিম স্মৃতি সংসদ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানের সভাপতিত্বে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী ও জেলা পরিষদ মহিলা সদস্য সৈয়দা নাসিমা আক্তার চায়না, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তি মাহমুদ খোকা, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আলাল উদ্দিন, গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিন, সালুয়া ইউপি চেয়ারম্যান শাহ মাহবুবুর রহমান, ফরিদপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম, ছয়সূতী ইউপি চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম, উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক (আবু বাক্কার), ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিরা মিয়া সরকার, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া, আ. লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা হাবিবুল্লাহ কামাল, ছাত্রলীগ নেতা শুশান্ত ভৌমিক প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, শহর আওয়ামী লীগ সভাপতি ও উছমানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম ক্বারী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান জজ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, উপজেলা কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, উপজেলা শ্রম বিষয়ক সম্পাদক মোঃ মাহবুব আলম বিপ্লব, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক কাসেম, উপজেলা যুব লীগের আহবায়ক মো. এমরান মিয়া, জেলা যুব লীগের আহবায়ক সদস্য মোস্তাফিজুল হক মুছা।

এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. মিল্লাত মিয়া, যুবলীগ নেতা শাহবাজ আহমেদ রুবেল, জুনায়েদ জয়, সুজন শাহেদ, ওয়াসিম, ফেরদৌস, শরীফসহ উপজেলা ও শহর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে গ্রেনেড হামলায় নিহত বেগম আইভি রহমানসহ যে সকল সদস্য শাহাদাৎ বরণ করেছেন তাদের সকলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ