২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ সন্ধ্যা ৬:৩০ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে সরকারি কলেজের প্রভাষকের বাসায় ডাকাতি

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ২০, ২০২২ ১১:২০ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষকের বাসায় ডাকাতি হয়েছে। ডাকাতের ছুরিকাঘাতে প্রভাষক মো. কামরুজ্জামান আহত হন।

ডাকাতির খবর পাবার পর বুধবার (২০ জুলাই, ২০২২ খ্রিঃ) সকালে কুলিয়ারচর থানা পুলিশ প্রভাষকের বাসায় যায়।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার পর পৌরশহরের সরকারি কলেজের সামনে দড়িবাগ এলাকায় এই অপ্রীতিকর ঘটনাটি ঘটে। পরিবারের সদস্যরা জানায়, কলেজটির অবস্থান পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডে।

মঙ্গলবার স্ত্রী ও দুই সন্তান নিয়ে নিজ বাসায় ঘুমিয়ে ছিলেন। রাত ৩ টা ৩০ মিনিটের দিকে ডাকাতরা জানালা কেটে ঘরে ঢুকে। প্রথমে স্ত্রীর গলায় ছুরি ধরায় আল্লাহ বলে শব্দ করলে পরে প্রভাষক কামরুজ্জামানও সেই শব্দ পেয়ে উঠতে চাইলে তার কাদে ছুরিকাঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হন। এই অবস্থায় পরিবারের সকল সদস্যরা ডাকাতের হাতে জিম্মি হয়ে যায়। ডাকাতরা খোজাখুজি করে আলমারি থেকে নগদ এক লাখ একত্রিশ হাজার টাকা, স্ত্রীর গলায় থাকা একটি স্বর্ণের চেইন, ১টি হ্যান্ড্রুয়েট ও ১টি বাটন মোবাইল সেট নিয়ে চলে যায়।

প্রভাষক মো. কামরুজ্জামানবলেন, ডাকাতদের মধ্যে মুখ ঢাকা তিনজন ঘরের ভেতরে আসে। বাইরে আরও কয়েকজন ছিল। আমি প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করি। ছুরিকাঘাত করার পর আমার শরীর থেকে রক্তক্ষরণ হয়। এই অবস্থায় আমাদের আর কিছু করার ছিল না। পরে সকালে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছি। ক্ষতস্থানে দুটি সেলাই দেওয়া হয়েছে।

এবিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি বলেন অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ