২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৭:১০ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

ইটনায় বাকাসস কর্মচারীদের কর্মবিরতি পালন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ২, ২০২২ ১১:৩৬ অপরাহ্ণ

এম তাজুল ইসলাম, ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি: জেলার ইটনা উপজেলায় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি বাকাসস এর উদ্যোগে উপজেলা নির্বার্হী অফিসার এর কার্যালয় ও উপজেলা ভূমি অফিস ৩য় শ্রেণির কর্মচারীদের পদ পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতি করণের দাবীতে কর্মবিরতি পালন করছে।

ইটনা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের মো. শামছুদ্দিন, আবুল মনসুর খান ও উজ্জল মিয়া বলেন বাকাসস কেন্দ্রীয় সমিতির আলোকে আমরা আমাদের দাবী জানাচ্ছ। ১৬-১৩ গ্রেড ভুুক্ত কর্মচারীরা অবহেলিত ও অধিকার বঞ্চিত। দীর্ঘ ২২ বছর যাবৎ আমরা সেই দাবী জানিয়ে আসছি। ভূমি মন্ত্রনালয়ের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাদের বেতন গ্রেড ৫ ধাপ এগিয়ে ১১ ও ১২ গ্রেডে উন্নীত করায় কালেক্টরদের ১৬-১৩ গ্রেড ভুক্ত কর্মচারীদের মাঝে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়।

কেন্দ্রের কর্মসুচি অনুযায়ী সকাল ৯ টায় হাজিরা খাতায় স্বাক্ষর করে বিকাল ৫ টা পর্যন্ত কর্মবিরতি এবং ব্যানার সহ অফিস চত্তরে অবস্থান করার কথা ব্যক্ত করেন। তবে সাপ্তাহিক ও সরকারী ছুটির দিন এর বাহিরে থাকিবে। অপরদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ ১৭ ই মার্চ জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস এবং ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের প্রতি গভীর শ্রদ্ধা রেখে উক্ত দিবস সমূহে কর্মসূচি স্থগিত থাকবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত