৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৯:৫০ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নান্দাইলে আব্দুস সালামের সহধর্মীনির স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ৭, ২০২১ ১১:১২ অপরাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম আরসিডিএস পিএসসি (অব:) এর সহধর্মীনি মরহুমা পারভিন সালামের স্মরণে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ই নভেম্বর) বিকালে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের মিয়ার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. আনোয়ারুল হকের সঞ্চালনায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে গাংগাইল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীবৃন্দ অংশ গ্রহন করেন।

দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব স্মরন সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. রফিকুল ইসলাম রফিক, আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম বাচ্চু, গাংগাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মাজহারুল হক প্রমুখ নেতৃবৃন্দ।

পরিশেষে মরহুমা পারভিন সালামের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনজাত শেষে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে গাংগাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থীদেরকে নিয়ে বিশেষ আলোচনা সভা অনুুষ্ঠিত হয়।

এসময় সকল নেতাকর্মীরা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা প্রদান করবেন আমরা তার পক্ষেই কাজ করে যাবো।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত