১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১১:৪৩ বুধবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নারী শিশু বয়স্ক প্রতিবন্ধিদের সেবায় রামগঞ্জ থানায় সার্ভিস ডেস্কের উদ্বোধন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
এপ্রিল ১০, ২০২২ ১১:২৫ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: ‘‘মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার’’ এ অঙ্গিকার বাস্তবায়নের লক্ষে ১০এপ্রিল রবিবার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ থানায় ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধি ব্যক্তিদের সেবা সহায়তা প্রদানের জন্য ‘সার্ভিস ডেস্ক’ উদ্বোধন করা হয়েছে।

এ ডেক্স চালুর ফলে এখন থেকে থানায় আগত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধি ব্যক্তিরা সহজে তাদের প্রয়োজনীয় সেবা পাবেন বলে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে উল্লেখ করেন।

এসময় উপস্থিত ছিলেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমদাদুল হক, রামগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, সার্ভিস ডেস্কের দায়িত্বরত নারী পুলিশের এস আই ইভা সাহা সহ থানার সকল কর্মকর্তা ও কর্তব্যরত পুলিশ কনষ্টেবলরা ছাড়াও স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

এসময় রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ ইমদাদুল হক জানান এ বছর আমাদের শ্লোগান হলো ‘মুজিব বর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার। বিশেষ করে নারী শিশু বয়স্ক প্রতিবন্ধিদের আলাদা এই ডেক্সের মাধ্যমে সকল ধরনের আইনী সহায়তা দেওয়া হবে। এছাড়াও ডেস্কটি এমনভাবে সাজানো হয়েছে যাতে সেবা প্রত্যাশী নারী ও শিশুরা যাতে মন খুলে নারী পুলিশের নিকট তাদের অভিযোগের বিষয়ে মন খুলে কথা বলতে পারে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত