২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৩:০৭ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় চন্ডিপাশা ইউনিয়ন আ’লীগের কর্মী সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ২২, ২০২৩ ১২:৩৫ পূর্বাহ্ণ

মো. মুঞ্জরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বড় আজলদী প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বদরুজ্জামান গোলাপের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. মাহবুবুর রহমান, মো. ফরিদ উদ্দিন প্রমুখ।

চন্ডিপাশা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক মিন্টুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মতিউর রহমান ও আনোয়ার হোসেন আনার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক একরাম হোসেন টিপু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. নাজমুল আলম, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন আওমী লীগের সভাপতি শহীদুল ইসলাম, এগারসিন্দুর ইউনিয়ণ আওয়ামী লীগে সভাপতি বদরুল আমীন সরকার ফরহাদ, সুখিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক তোতা, চরফরাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ, চন্ডিপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম রঙ্গু, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ প্রমুখ।

কর্মী সভায় প্রধান অতিথি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন বলেন, ডিজিটাল বাংলার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন। তিনি সফলও হবেন। কারণ তিনি হচ্ছেন উন্নয়নের জাদুকর ও মানবতার মা। তাঁর হাত ধরেই এদেশ স্বল্পন্নোত দেশে থেকে মধ্যম আয়ের দেশে রূপান্তিত হয়েছে। আগামী দিনের সকল চ্যালেঞ্জ তিনি মোকাবেলা করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবেন।

এ সময় কর্মী সভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর