১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৬:২৩ বুধবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় ভাইস চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুন ২৫, ২০২৩ ৬:৪৮ অপরাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হারুন অর রশিদ জুয়েলকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত হামলার প্রতিবাদে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ জুন) দুপুরে উপজেলা বঙ্গবন্ধু চত্ত্বর হইতে একটি বিক্ষোভ মিছিল পৌরসদর বাজার প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। পরে পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম আকন্দের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোতায়েম হোসেন স্বপন, জেলা পরিষদের সদস্য সাবেক ভিপি মো. শফিকুল ইসলাম, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক হেলাল উদ্দিন, কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, পাকুন্দিয়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম ফরহাদ, পৌর প্যানেল মেয়র তরীকুল ইসলাম আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এখলাছ উদ্দিন, পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাপ্পু প্রমুখ।

উল্লেখ্য যে, গত ২৩ জুন শুক্রবার ১টার দিকে পাটুয়াভাঙ্গা সাটিয়াদী এলাকায় উপজেলা পরিষদ থেকে একটি রাস্তা উন্নয়নের বরাদ্দ দেওয়া হয়। রাস্তাটি নিয়ে ভাইস চেয়ারম্যান জুয়েয়ের আত্মীয়ের সাথে প্রতিবেশীর বিরোধ ছিল। ভাইস চেয়ারম্যান জুয়েল শুক্রবার দুপুরে থানা থেকে পুলিশ নিয়ে রাস্তার কাজ করানোর জন্য গিয়েছিলেন। এই সময় তার উপর হামলার ঘটনার ঘটে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত