৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৬:০৫ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ৩১, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন। রবিবার (৩০) জুলাই সকালে পাকুন্দিয়া উপজেলা বঙ্গবন্ধু চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। এই বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক হেলাল উদ্দিন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. এখলাছ উদ্দিন, পৌর ছাত্রলীগের সাবেক আহবায়ক বিল্লাল হোসেন পাপ্পু।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম সাবেক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল রেনুর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্ত্বর হইতে একটি বিক্ষোভ মিছিল পৌর সদর বাজার প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

অপর দিকে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের সমর্থকরা প্রাণিসম্পদ কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেন। এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান, যুগ্ম আহবায়ক ফরিদ উদ্দিন, আনোয়ার হোসেন আনার, অ্যাড. মিনহাজুল হক খোকা, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লতিতা আক্তার বিথি প্রমুখ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ