১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৩:২৩ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে নিখোঁজের ২৩দিনেও কবিরাজ জাফরকে উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ২৪, ২০২২ ১১:১০ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে নিখোঁজ হওয়ার ২৩ দিনেও কবিরাজ জাফর উল্লাকে (৬৫) উদ্ধার করতে পারেনি রামগঞ্জ থানা পুলিশ। গত ২ জুলাই (শনিবার) সকালে নিজ বাড়ি থেকে বের হওয়ার পর জাফর উল্লাহ আর বাড়িতে ফিরে আসেনি। এরপর পরিবারের লোকজন সর্বতত্র খোজাখুজি করে কোথাও না পেয়ে ৩জুলাই রামগঞ্জ থানায় নিখোঁজ ডায়েরী করেন। থানায় ডায়েরী করার ২৩দিন পার হওয়ায় পরও পুলিশ কোন কুল কিনারা করতে না পারায় কবিরাজের ছেলে তোফায়েল আহম্মেদ,স্ত্রী তাজিয়া বেগম, মেয়ে জাহানারা আক্তার বাবার সন্ধান পেতে ২৪ জুলাই (রোববার) সকালে রামগঞ্জ প্রেসক্লাবে সাংবাদ সম্মেলন করেন।

কবিরাজ জাফর উল্লাহ রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের পশ্চিম বিঘা গ্রামের সিন্নির বাড়ির মৃত মো. আনা মিয়ার ছেলে। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, স্থানীয় বিঘা গ্রামের মেম্বার নুর হোসেন, সাঊেশ মেম্বার তৌহিদুল ইসলাম, স্থানীয় মামুন হোসেন, আব্দুর রহিম, সৈয়দ রাসেল, মো. আনোয়ার হোসেন, মো. জনিসহ প্রমূখ

স্থানীয় সূত্র ও সংবাদ সম্মেলনে পরিবারের লোকজন জানান, আমার বাবা দীর্ঘদিন থেকে কবিরাজী চিকিৎসার ঔষধ বিক্রয় করে আসছিলেন। তিনি কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। ঘটনার দিন সকাল সাড়ে ৮টায় তিনি বাড়ির সামনে দোকানে যান। তারপর হতে তাকে আর খোঁজে পাচ্ছি না আমরা। তারা আরো জানান, পুলিশ প্রশাসন অনুসন্ধান চালিয়ে তাকে খুজে বের করার চেষ্টা করছেন। এছাড়াও পুলিশ মোবাইলের কললিষ্টের সূত্রধরে পূর্ব বিঘা সৈয়দ বাড়ির ইউনুছের স্ত্রী হাজেরা বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে।

নিখোজের একদিন আগেও হাজেরার ছেলে জাহিদ কবিরাজ জাফর উল্লাকে গ্রকাশ্যে হুমহী ধমকী প্রদান করেন। এক পর্যায়ে নিখোজের এক সাপ্তাহ পর ভ্রমন ভিসায় ডুবাই চলে যায়। এছাড়াও কবিরাজের স্ত্রী তাজিয়া বেগম আরো জানান, নিখোঁজ হওয়ার আগের দিন আমার স্বামী জাফরকে হাজেরার স্বামী ইউনুছ মিয়া (কুটটির) ছেলেরা মারধর, হুমকি প্রদান করেন। এছাড়াও ইউনুছ মিয়ার ছোট ছেলে জাহিদ হোসেন ঘটনার পর ডুবাই চলে যায়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, জাফর উল্লার সন্ধান পেতে বেশ কয়েকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে। এছাড়াও তাকে খুজে বের করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত